নীড় পাতা » ব্রেকিং » নারী দিবসে জুরাছড়িতে র‌্যালি

নারী দিবসে জুরাছড়িতে র‌্যালি

‘নারী পুরুষ সমতায় উন্নয়নের যাত্রা, বদলে যাবে বিশ্ব উন্নয়নের মাত্রায়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে জুরাছড়িতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও গ্রীনহিলের সহযোগিতায় র‌্যালিটি উপজেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণ থেকে শুরু করে উপজেলার বিভিন্ন প্রান্তে প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা রিসোর্স কর্মকর্তা মো. মোর্শেদুল আলমের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদ ইকবাল চৌধুরী। এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস শেফালী দেওয়ান। এতে বিশেষ অতিথি ছিলেন ৪নং দুমদুম্যা ইউনিয়ন চেয়ারম্যন শান্তিরাজ চাকমা। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মর্কতা তরুণ চাকমা, উপজেলা শিক্ষা কর্মর্কতা আশিষ কুমার ধর, উপজেলা পরিসংখ্যান বিষয়ক কর্মর্কতা সুভাষ কুমার চাকমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কাজী মোকশেদুল হক, সবাজ সেবা কর্মকর্তা বিজয়গিরি চাকমা, খাগড়াছড়ি নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধর্মচন্দ্র চাকমাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। এতে স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা তরুণ চাকমা, আরো বক্তব্য রােখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো; রাশেদ ইকবাল চৌধুরী, ৪নং দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তিরাজ চাকমা, এসময় বক্তারা নারী দিবসের তাৎপর্য তুলে ধরেন।

বক্তারা নারীদের অধিকার সোচ্চায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply