নীড় পাতা » খেলার মাঠ » কৃতি মেয়ে খেলোয়াড়দের সংবর্ধনা জেলা পরিষদের

কৃতি মেয়ে খেলোয়াড়দের সংবর্ধনা জেলা পরিষদের

Untitled-1৪৩তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দল জাতীয় পর্যায়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। রাঙামাটি জেলা শিক্ষা অফিসের আয়োজনে সোমবার সকালে পরিষদের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জেবুন্নেসা রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা গোলজার আহমদ খান, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার স্বপন চাকমা ও কাউখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নাজমুল হক।

প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, প্রাইমারি ও মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীদের ক্রীড়া ক্ষেত্রে অগ্রগতি বাড়ানোর লক্ষ্যে আগামী বছর থেকে জেলা পরিষদ হতে উদ্যোগ গ্রহণ করা হবে। তিনি বলেন, ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দল জাতীয় পর্যায়ে রানার আপ গৌরব অর্জন করায় বিদ্যালয়টির সুনাম অর্জনের পাশাপাশি রাঙামাটি জেলার জন্যও এটা একটি বড় প্রাপ্তি। খেলাধূলায় এ জেলা থেকে জাতীয় পর্যায়ে সুনাম অর্জনকারী অনেকেই রয়েছে। আগামী প্রজন্মের খেলোয়াড়দের তাদের মতো করে গড়ে তুলতে তাদের পরামর্শ ও সহযোগিতার প্রয়োজন রয়েছে। তিনি আরো বলেন, আগামী বছর থেকে জাতীয় পর্যায়ে যে দলই অংশগ্রহণ করবে তাদের খেলাধূলার সম্পূর্ণ খরচ জেলা পরিষদ বহন করবে। তিনি ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় চাথুই মারমার পায়ের সু-চিকিৎসার জন্য ৫০হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন। পরে জাতীয় পর্যায়ে রানার আপ গৌরব অর্জন করায় ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দলের সকলকে পরিষদ হতে এক হাজার টাকা ও ক্রেস্ট বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

রাজস্থলীতে মাস্ক না পরলেই গুনতে হচ্ছে জরিমানা

নভেল করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক না পরে ঘরের বাইরে আসায় বাজারে …

Leave a Reply