নীড় পাতা » ব্রেকিং » নারীকান্ডে আটক মিল্টন মুচলেকায় মুক্ত

নারীকান্ডে আটক মিল্টন মুচলেকায় মুক্ত

minton-biswasরাঙামাটি শহরের রিজার্ভবাজারে মিল্টন বিশ্বাস নামে এক ব্যবসায়ি নারীঘটিত কান্ডে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। পরবর্তীতে জনপ্রতিনিধিদের আশ্বাসে থানায় মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন তিনি।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত বারোটার দিকে রিজার্ভ বাজার মসজিদ কলোনী এলাকা থেকে এলাকাবাসী মিল্টন বিশ্বাসকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। এসময় তিনি এক ব্যবসায়ীর স্ত্রী’র সাথে অনৈতিক কর্মকান্ডে যুক্ত ছিলেন বলে এলাকাবাসী অভিযোগ করে।

এলাকাবাসী জানায়, মিল্টন বিশ্বাস বেশ কয়েকদিন ধরে ওই এলাকায় আপত্তিকর সময়ে সন্দেহজনক চলাফেলা করায় এলাকাবাসী তার উপর নজর রাখছিলো। অবশেষে গত সোমবার মধ্যরাতে জনৈক ব্যবসায়ী ব্যবসার কাজে চট্টগ্রামে গেলে ওই ব্যবসায়ির স্ত্রী প্রশ্রয়ে মিল্টন বাসায় ঢোকার পর এলাকাবাসী দরজা ভেঙ্গে তাদের দুইজনকে আটক করে। এসময় এলাকার লোকজন মিল্টন বিশ্বাসকে গণধোলাই দেয়। পরবর্তীতে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়। মিল্টন জেলা যুব ইউনিয়নের সাধারন সম্পাদক বলে জানিয়েছে সূত্র।

মঙ্গলবার সকালে ২নং ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর, ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে ও মহিলা কাউন্সিলর রূপসী দাশগুপ্ত সামাজিকভাবে বিচারের আশ্বাস দিলে মুচলেকা নিয়ে মিল্টন বিশ্বাসকে ছেড়ে দেয় পুলিশ।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশিদ জানান, সোমবার মধ্যরাতে পাবলিক মিল্টন বিশ্বাসকে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে পুলিশের হাতে তুলে দেয়। এরপর মঙ্গলবার কাউন্সিলরদের অনুরোধে মুচলেকা দিয়ে সামাজিকভাবে বিষয়টি সুরাহার জন্য উভয় পক্ষ সম্মতি দেয়।

২নং ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর বলেন, দুই পরিবারের সাথে আলোচনার ভিত্তিতে সামাজিকভাবে বিষয়টি সুরাহা করা হবে। মঙ্গলবার রাতে বৈঠক হবে বলে তিনি জানান।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ের বৈচিত্র্যময় সংস্কৃতি সংরক্ষণ-বিকাশে কাজ করছে সরকার: সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম খালিদ বলেছেন, ‘পাহাড়ের বৈচিত্রময় সংস্কৃতি সংরক্ষণ ও বিকাশে কাজ করছে সরকার। …

Leave a Reply

%d bloggers like this: