নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » নারায়নগঞ্জ থেকে আসা ২৬ শ্রমিককে ফেরত পাঠাল কাপ্তাই পুলিশ

নারায়নগঞ্জ থেকে আসা ২৬ শ্রমিককে ফেরত পাঠাল কাপ্তাই পুলিশ

রাঙামাটির কাপ্তাই উপজেলায় করোনার ‘হট স্পট’ নারায়নগঞ্জ থেকে আগত ২৬ জন শ্রমিককে ফের নারায়নগঞ্জের পাঠিয়েছে থানা পুলিশ। আগত শ্রমিকরা নারায়নগঞ্জের কেএন হারবার কনসোটিয়াম লিমিটেডের শ্রমিক বলে জানা গেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে কাপ্তাই রেশম বাগান পুলিশ চেকপোস্টে নারায়নগঞ্জ থেকে আসা ২৬ জন শ্রমিক পরিবহনকারী ট্রাকটি বাঁধা দেয় পুলিশ। পরে তাদের ফেরত পাঠানো হয়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন জানিয়েছেন, নারায়নগঞ্জের ফতুল্লা, বটতলা, সর্দার বাড়ি এলাকা থেকে কেএন হারবার কনসোটিয়াম লিমিটেডের পক্ষ হতে ট্রাকে করে ২৬জন শ্রমিক কাপ্তাই জল বিদ্যু এলাকায় ইতালিয়ান এনড্রিজ হাইড্রো কোম্পানির রিফারিংয়ের কাজ করতে আসেন। কিন্তু এসময়ে কাপ্তাই প্রবেশে তাদের কোনো অনুমতি নেই। তাছাড়া নারায়ণগঞ্জ জেলা করোনাভাইরাসের হটস্পট। তাই এই মূহুর্তে তাদেরকে কাপ্তাইয়ে প্রবেশে অনুমতি দেওয়াটাও বিপদজনক। তাই ট্রাকসহ তাদের ফেরত পাঠালাম।

এদিকে জেলা পুলিশের কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাউছার জানান, উপজেলাকে করোনামুক্ত রাখতে কাপ্তাইয়ের প্রতিটি প্রবেশমুখে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জরুরি পরিষেবা ব্যাতিত কোনো লোকজনকে কাপ্তাইয়ে প্রবেশাধিকার দেওয়া হচ্ছে না।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে পর্যটক বাড়লেও বুকিং কম হোটেল-মোটেলে

অন্যান্য পর্যটন মৌসুমের মতো চাপ না থাকলেও মরণঘাতী করোনার ভয়কে উপেক্ষা করেই পার্বত্য চট্টগ্রামের ‘রাজধানী’খ্যাত …

Leave a Reply