নীড় পাতা » ব্রেকিং » নানিয়ারচরে শতাধিক বিএনপি ও জাপা নেতাকর্মী নৌকায়

নানিয়ারচরে শতাধিক বিএনপি ও জাপা নেতাকর্মী নৌকায়

Rangamati-picরাঙামাটির নানিয়ারচর বিএনপি ও জাতীয় পার্টি শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে। সোমবার নব গঠিত কৃষকলীগ উপজেলা শাখার পরিচিতি সভায় এসব নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করা হয়। নানিয়ারচর উপজেলা পরিষদ মিলনায়তনে এ পরিচিত সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ত্রিদিব কান্তি দাশের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান। এতে প্রধান বক্তা ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাবুল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদ আক্তার, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াব।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মাহবুবুর রহমান বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি অসাম্প্রদায়িক দল, আওয়ামী লীগ সকল ধর্মের সকল সম্প্রদায়ের কল্যাণে কাজ করে বিধায় আজ অন্য দল থেকে এই দলে বহু নেতাকর্মী যোগদান করছে। তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে যারা বিশ্বাস করে তারাই এই দলে যোগ দেয়। এই দলে সাম্প্রদায়িকতা, সন্ত্রাস ও জঙ্গীদের কোন জায়গা হবেনা। আওয়ামী লীগ এদেশের সকল সম্প্রদায়ের কল্যানে যেসব উন্নয়নমূলক কর্মকান্ডগুলো করছে এ কর্মকান্ডগুলোকে এগিয়ে নিতে সকলকে সহযোগিতা করারও আহ্বান জানান তিনি।

নিখিল চাকমা বলেন, দেশকে সন্ত্রাস ও জঙ্গিমুক্ত দেশ হিসেবে গড়তে রাঙামাটি আওয়ামী লীগের কোনও বিকল্প নেই। তিনি বলেন, বিএনপি দেশে অপকর্ম ও জঙ্গিবাদ ছাড়া আর কিছুই করতে পারবে না। এই সত্য তার নিজ দলের নেতাকর্মী আজ বুঝতে পেরেছে তাই আজ বিএনপি ও জাতীয় পার্টিও শতাধিক নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শকে মনে প্রাণে লালন পালন করে একটি সমৃদ্ধশালী দেশ গড়তে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply