নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নানিয়ারচরে প্রতীক বরাদ্দ

নানিয়ারচরে প্রতীক বরাদ্দ

Naniyarchar UZ election -02উপজেলা পরিষদ নির্বাচনে নানিয়ারচরে আওয়ামী লীগ প্রার্থী ধর্মেশ খীসা কাপপিরিচ,বিএনপি সমর্থিত পঞ্চানন চাকমা ঘোড়া,প্রণতি রজ্ঞন খীসা মোটর সাইকেল,জনসংহতি সমিতি(এমএনলারমা)র এডভোকেট শক্তিমান চাকমা আনারস এবং ইউপিডিএফ এর সুপন চাকমা হেলিকপ্টার প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ঝিল্লোল মজুমদার বই,কমলাসেন চাকমা চশমা,বিনায়ক দেওয়ান উড়োজাহাজ এবং রনোবিকাশ চাকমা টিউবওয়েল প্রতীক বরাদ্দ পেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যানদের মধ্যে আওয়ামী লীগের কোয়ালিটি চাকমা প্রজাপতি,জিনুপ্রভা খীসা ফুটবল এবং তনুশ্রী দেওয়ান পদ্মফুল প্রতীক পেয়েছেন।

বুধবার রাঙামাটি জেলা প্রশাসন সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার ও রাঙামাটির অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রফিকুল করিম প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ প্রদান করেন।

নানিয়াচর উপজেলায় আগামী ২৭ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপজেলায় চল্লিশ হাজার সত্তরজন ভোটার চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত করতে ভোটাধিকার প্রয়োগ করবেন।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply