নীড় পাতা » রাঙামাটি » নানিয়ারচরে পিসিপির বিক্ষোভ

নানিয়ারচরে পিসিপির বিক্ষোভ

protest-Nannyacharরাঙামাটির কাউখালী উপজেলার কাশখালীতে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণকারির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নানিয়ারচরে বিক্ষোভ মিছিল করেছে ইউপিডিএফ সমর্থিত বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ।
পাহাড়ি ছাত্র পরিষদ থানা শাখার তথ্য প্রচার সম্পাদক সুজন চাকমা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার বেলা ১:৩০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নীচের বাজার মোড়ে গেলে পুলিশ বাঁধা দেয়। পরে সেখান থেকে মিছিলটি আবারো উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে। এতে পাহাড়ি ছাত্র পরিষদের নান্যাচর থানা শাখার তথ্য প্রচার সম্পাদক সুজন চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন পাহাড়ি ছাত্র পরিষদের রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক অনিল চাকমা ও নান্যাচর থানা শাখার সভাপতি রিপন আলো চাকমা।

সমাবেশে বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে প্রতিনিয়ত পাহাড়ি নারী, শিশু ধর্ষণ নির্যাতনের শিকার হলেও প্রশাসন অপরাধীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক কোন পদক্ষেপ গ্রহণ করছে না। সুজাতা, তুমাচিংকে ধর্ষণের পর হত্যা সহ এ যাবত সংঘটিত ধর্ষণ-খুন ও নির্যাতনের ঘটনায় জড়িত অপরাধীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হলে এ ধরনের ঘটনা বার বার ঘটতো না।,সমাবেশ থেকে বক্তারা কাউখালীতে শিশু ধর্ষণের সাথে জড়িত আইয়ুব আলীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply