নীড় পাতা » বান্দরবান » নাইক্ষ্যংছড়িতে মা-মেয়ের লাশ উদ্ধার

নাইক্ষ্যংছড়িতে মা-মেয়ের লাশ উদ্ধার

বান্দরবানের বাইশারী ইউনিয়নের আলেক্ষং ঝিরি থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলেক্ষ্যং ঝিড়িতে মা-মেয়ের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশ খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝিড়ি থেকে ২ জনের লাশ উদ্ধার করে। নিহতরা হলেন-নাছির উদ্দিনের স্ত্রী নূরুন নাহার বেগম (২২), শিশু কন্যা নাজনিন আক্তার (দেড় বছর)। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক, নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়েরসহ আইনশৃঙ্খলা বাহিনীর উধ¦র্বতন কর্মকর্তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, আলেক্ষ্যং পাহাড়ি ঝিড়ি থেকে মা-মেয়ে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে হত্যার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক বলেন, আলেক্ষ্যং ঝিড়ির পাহাড়ের ওপরে স্ত্রী-সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে শ্রমিক নাছির উদ্দিন। দু’দিন আগে ফুল ঝাড়– সংগ্রহ করতে পাহাড়ের অরণ্যে গেছে স্বামী নাছির উদ্দিন। তার অনুপস্থিতিতে এ ঘটনা ঘটেছে। কয়েকদিন আগে দেবরের সঙ্গে নিহত নূরুন নাহারের ঝগড়া হয়েছিল বলে খবর পেয়েছি। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে হত্যার রহস্য জানা যাবে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply