নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নাইক্ষ্যংছড়িতে দুই খামারী অপহৃত

নাইক্ষ্যংছড়িতে দুই খামারী অপহৃত

বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে দুই খামারী’কে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। অপহৃতদের মুক্তিপন বাবদ শনিবার বিকালে মোবাইলফোনে অপহৃতদের পরিবারের কাছ থেকে ৬ লক্ষ টাকা মুক্তিপন দাবী করেছে অপহরণকারীরা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার বাইশারী ইউনিয়নের দূর্গম লেদুখালের ছাফমারা ঝিড়ি নামকস্থানে দুটি খামার বাড়িতে শুক্রবাররাতে হানা দিয়ে মুখোশ পরিহিত ১০/১২ জনের অস্ত্রধারী সন্ত্রাসীরা দুই খামারীকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। অপহৃতরা হলেন- কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের জাউচ পাড়া গ্রামের বাসিন্দার ফজল কাদেরের পুত্র লোকমান হাকিম (২৬) এবং আমির হামজার পুত্র ফরিদুল আলম (২৮)।

স্থানীয় বাসিন্দা লুৎফর রহমান জানান, অস্ত্রধারী সন্ত্রাসীরা অপহরণের সময় ছালেহ আহম্মদ নামে এক ব্যক্তিকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ছালেহ’কে উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে ভর্তি করে। অপহরণের ঘটনায় অপহৃতদেরর পরিবারের পক্ষ থেকে নাইক্ষ্যংছড়ি থানায় একটি লিখিত অভিযোগ দেয়ার খবর পাওয়া গেছে।

অপহরণের ঘটনার সত্যতা নিশ্চিত করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই আনিসুল ইসলাম জানান, অপহরণের ঘটনাটি শুনেছি। অপহৃতদের উদ্ধারে অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply