নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নাইক্ষ্যংছড়িতে জামাতের তোফাইল নির্বাচিত

নাইক্ষ্যংছড়িতে জামাতের তোফাইল নির্বাচিত

Bandarban-Win-Chirman--Picবান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় কারাবন্দি বিএনপিসহ ২০ দল সমর্থিত জামায়াত প্রার্থী তোফাইল আহম্মদ (মোটর সাইকেল) প্রতিক বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে বিএনপিসহ ২০ দল সমর্থিত প্রার্থী হামিদা চৌধুরী (ফুটবল) ও কামাল উদ্দিন (চশমা) প্রতিক এগিয়ে আছেন বলে খবর পাওয়া গেছে।
উপজেলার ২৪টি ভোট কেন্দ্রের সবগুলোর ফলাফলে রামু সহিংসতার জড়িত থাকার দায়ে কারান্তরীন প্রার্থী স্থানীয় জামাত নেতা তোফাইল আহম্মদ ১৩,১৮২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগসহ ১৪ দল সমর্থিত প্রার্থী মো: শফি উল্লাহ (আনারস) ৯,০৬৫ ভোট পেয়েছেন। তবে সরকারীভাবে এখনো কোনো প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়নি।

এদিকে রোববার সকাল আটটা থেকে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় শান্তিপূর্ন পরিবেশে সবগুলো কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। ভোটারদের দীর্ঘ লম্বা লাইনে দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে।
জেলা রিটানিং অফিসার ইসরাত জামান জানান, বিচ্ছিন্ন কয়েকটি ঘটনা ছাড়া শান্তিপূর্ন পরিবেশেই ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ভোটারেরা পছন্দের প্রার্থীদের স্বাচছন্দে ভোট দিতে পেরেছেন।

প্রসঙ্গত: নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৩১ হাজার ৪৪৬ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে ২ জন এবং ভাইস চেয়রম্যন পদে ২ জন মহিলা ও ৫ জন পুরুষ প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

নির্বাচনে নিরাপত্তায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট’সহ ৮ জন ম্যাজিষ্ট্রেট এবং বিজিবি, র‌্যাব ও সেনাবাহিনীর সদস্যরা নিয়োজিত ছিল।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply