নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নাইক্ষ্যংছড়িতে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

নাইক্ষ্যংছড়িতে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ছোট ভাই যুবলীগ নেতার হাতে বড় ভাই যুবদল নেতা শহীদুল্লাহ (২৫) খুন হয়েছেন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাতে এই হত্যাকান্ড ঘটে বলে খবর পাওয়া গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের তুলাতলী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন দু’ভাই বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে উত্তেজিত হয়ে যুবলীগ নেতা আয়াজ উদ্দিন (২২) ধারালো অস্ত্র দিয়ে বড় ভাই’কে কুপিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই যুবদল নেতা শহীদুল্লাহ (২৫) মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে হত্যাকারী যুবলীগ নেতা ছোটভাই।
এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ছোই ভাইয়ের হাতে খুন হয়েছেন বড় ভাই শহীদুল্লাহ। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে হত্যাকারী পালিয়ে যাওয়ায় তাকে এখনো গ্রেফতার করা যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply