নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নাইক্ষ্যংছড়িতে চৌদ্দ হাজার ইয়াবা’সহ আটক ২

নাইক্ষ্যংছড়িতে চৌদ্দ হাজার ইয়াবা’সহ আটক ২

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে প্রায় ১৪ হাজার নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট’সহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার রাতে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা দৌছড়ি ইউনিয়নের মিয়ানমার সীমান্তবর্তী চাকঢালা জুনিয়র হাইস্কুল এলাকা থেকে ইয়াবা’সহ দুই মাদক পাচারকারীকে আটক করা হয়।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চাকঢালা বিজিবি ক্যাম্পের কমান্ডর সুবেদার আবদুল খালেক এর নেতৃত্বে বিজিবি সদস্যরা নাইক্ষ্যংছড়ি উপজেলা দৌছড়ি ইউনিয়নের মিয়ানমার সীমান্তবর্তী চাকঢালা জুনিয়র হাইস্কুল এলাকায় অভিযান চালায়। এসময় দুই ব্যক্তির শরীর তল্লাশি চালিয়ে সত্তরটি পলিথিন প্যাকেটে মোড়ানো ১৩ হাজার নয়শত ৫৪টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- টেকনাফের বাসিন্দার হাজী নুরুল আমিনের ছেলে ইসমাইল (৩৫) এবং নাইক্ষ্যংছড়ির চাকঢালার বাসিন্দার আলি আহমদের ছেলে মো: আনোয়ার (১৬)।

নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি ব্যাটেলিয়ন কমান্ডার লে.কর্ণেল শফিকুর রহমান জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় পঞ্চাশ লক্ষ টাকা। ধারনা করা হচ্ছে ইয়াবাগুলো মাদক ব্যবসায়িরা অরক্ষিত সীমান্ত পথে মিয়ানমার থেকে এনে নাইক্ষ্যংছড়ি দিয়ে চট্টগ্রামে পাচারের জন্য নিয়ে যাচ্ছিলো।

আটককৃত ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত,গত ৭ এপ্রিল নাইক্ষ্যংছড়ির আষাঢ়তলী গ্রাম থেকে ৩০ হাজার ৩৫ পিস ইয়াবা উদ্ধার করে ৩১ বিজিবির সদস্যরা। মাত্র দশদিনের ব্যবধানে নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ফের ইয়াবার বড় চালান’সহ দুই পাচারকারী আটকের ঘটনায় নড়ে চড়ে বসেছেন আইনশৃঙ্খলা বাহিনীসহ প্রশাসন।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply