নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নাইক্ষংছড়িতে ১১টি দোকান ও ৪টি বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধ ২

নাইক্ষংছড়িতে ১১টি দোকান ও ৪টি বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধ ২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ১১টি দোকান ও ৪টি বসতবড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় সশস্ত্র ডাকাতের গুলিতে দুজন গুলিবিদ্ধ’সহ ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার ভোররাতে জেলার নাইক্ষ্যংছড়ি উজেলার বাইশারী ইউনিয়নের বটতলী বাজারে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সংঘবদ্ধ ২০/২২ জনের সশস্ত্র ডাকাতদল, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বটতলী বাজারের ১১টি ব্যবসা প্রতিষ্ঠান এবং আশপাশের এলাকাগুলোতে ৪টি বসতবাড়িতে গন-ডাকাতি চালিয়েছে। খবর পেয়ে গ্রামবাসী ডাকাতদের ধাওয়া করলে সশস্ত্র ডাকাতের গুলিতে দুজন ব্যবসায়ী এবং একজন গৃহকর্তা’সহ ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ ব্যবসায়ী ধুংচঅং মারমা, উছোমং মারমা এবং নূরুল আমীন’কে কক্সবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও রোববার রাতে ব্ইাশারী-ঈদগড় সড়কে সংঘবদ্ধ ডাকাতরা দুটি যাত্রীবাহি মিনি বাসে ডাকাতি করেছে। ডাকাতরা নগদ প্রায় ৯ লক্ষ টাকাসহ বিপুল পরিমাণে মূল্যবান জিনিসপত্র ও স্বর্নলংকার লুট করে নিয়ে গেছে। বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শণ করছে পুলিশসহ স্থানীয় জনপ্রতিনিধিরা। বাইশারী পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আব্দুর রহিম জানান, সশস্ত্র ডাকাতের গুলিতে কয়েকজন আহত হয়েছে। বাজারের ১১টি দোকান ও ৪টি বসতবাড়ি থেকে নগদ টাকা’সহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়েছেন ডাকাতরা। তবে এই ঘটনায় এখনো পর্যন্ত গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply