নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘নশ্বর পৃথিবীতে অবিনশ্বর হয়ে থাকবেন তিনি’

‘নশ্বর পৃথিবীতে অবিনশ্বর হয়ে থাকবেন তিনি’

hasan-saheb-picবাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের যুগ্ম মহাসচিব স উ ম আবদুস সামাদ বলেছেন, সৎ কর্ম ও চিন্তার কারণেই মানুষ নশ্বর পৃথিবীতে অবিনশ্বর হয়ে মানুষের হৃদয়ের মনিকোঠায় চির অম্লান হয়ে থাকবেন। আলহাজ্ব আবুল হাছান চৌধুরী জীবদ্দশায় যেমন মানুষের সাথে আন্তরিকতাপুর্ণ ব্যবহার দিয়ে চলেছেন তেমনি তাঁর সুচিন্তার মাধ্যমে আগামী প্রজন্মকেও সুশিক্ষায় সুশিক্ষিত করার কাজ করে গেছেন। চিন্তা ও কর্মে তিনি যে সুন্নীয়তের একজন অকৃত্রিম খাদেম ছিলেন, দুনিয়াতে রেখে যাওয়া কীর্তিই তাঁর প্রমাণ বহন করে।

শনিবার বিকেলে রাঙামাটি শহরের চৌমুহনী চত্বরে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের তিনবারের নির্বাচিত সভাপতি ও রাঙামাটি ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক মোঃ আখতার হোসেন চৌধুরীর পিতা মরহুম আলহাজ্ব আবুল হাছান চৌধুরীর স্বরণসভা ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি জেলা ছাত্রসেনার সাবেক সভাপতি ইয়াছিন রানা সোহেলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ইসলামী ফ্রন্টের যুগ্ম-সম্পাদক এম এ মুস্তফা হেজাজী।

রাঙামাটি জেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি মাওলানা শফিউল আলম আল-ক্বাদেরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, জেলা ইসলামী ফ্রন্টের সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ ওসমানী, সদর উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন সেলিম, মরহুম আবুল হাছান চৌধূরীর সন্তান মোঃ আখতার হোসেন চৌধুরী, জেলা যুবসেনার আহবায়ক মোঃ আলমগীর, ছাত্রসেনা সভাপতি মোঃ মনসুর আলী, রাঙামাটি রিজার্ভ বাজার জামে মসজিদ পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব নজির আহম্মেদ, রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক যুগ্ম-সম্পাদক জয়নুল আবেদিন জুনু, জেলা গাউছিয়া কমিটির সহ-সভাপতি হাজী জানে আলম সওদাগর প্রমূখ।
পরে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। এর আগে আ’লা হযরত ইসলামী সাংস্কৃতিক ফোরামের শায়েরদের পরিবেশনায় নাত-এ রাসুল(দঃ) পরিবেশন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply