নীড় পাতা » ব্রেকিং » নভেম্বরেই বিশ্ববিদ্যালয়ের ক্লাশ,লোডশেডিং সমাধানে নতুন সাবস্টেশন

নভেম্বরেই বিশ্ববিদ্যালয়ের ক্লাশ,লোডশেডিং সমাধানে নতুন সাবস্টেশন

masik-sovaরাঙামাটি জেলার সার্বিক উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান জনাব বৃষ কেতু চাকমা। তিনি বলেন, এ জেলার উন্নয়নের স্বার্থে পরিষদের মাসিক ও সমন্বয় সভায় উপস্থিত থেকে প্রতিষ্ঠান প্রধানদের সুপরামর্শ ও মতামত প্রদান করতে হবে। সবার সহযোগিতা ও সঠিক পরামর্শের মাধ্যমে আমাদের এ জেলায় বসবাসরত মানুষের সামগ্রিক কল্যাণ বয়ে আনতে হবে।
রবিবার সকালে জেলা পরিষদ সম্মেলন কক্ষে অক্টোবর মাসের জেলা উন্নয়ন কমিটির সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে চেয়ারম্যান এ কথা বলেন।
পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেনে সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসকের প্রতিনিধি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তানভীর আজম ছিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদ উল্লাহ, পরিষদের নির্বাহী প্রকৌশলী পরাক্রম চাকমা’সহ জেলার বিভিন্ন বিভাগীয় প্রধান, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তানভীর আজম ছিদ্দিকী জানান, মেডিকেল কলেজের ন্যায় আগামী নভেম্বর মাসেই রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্লাশসহ সকল কার্যক্রম শুরু হবে। এছাড়া জেলায় বিদ্যুতের লোড শেডিং এড়াতে খুব শীঘ্রই শহরে একটি বিদ্যুৎ সাবষ্টেশন স্থাপনের কাজ শুরু হবে বলেও জানান তিনি।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদ উল্লাহ বলেন, সম্প্রতি দুর্গোৎসবে ঘন ঘন বিদ্যুৎতের লোড শেডিংএর পরও পুলিশ বিভাগ জনগনের নিরাপত্তায় সব সময় নিয়োজিত ছিল। এর ফলে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। যে কোন ধরনের উদ্ভুত পরিস্থিতি ও আইন শৃংখলার প্রয়োজনে সরাসরি পুলিশ বিভাগকে ফোনে জানানোর অনুরোধ জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply

%d bloggers like this: