নীড় পাতা » ব্রেকিং » নবীন সংঘের ঘামঝরা জয়

জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব ১৬ ফুটবল টুর্নামেন্ট

নবীন সংঘের ঘামঝরা জয়

কিল্লামুরা একাদশকে হারিয়ে জয় পেয়েছে নবীন সংঘ ক্লাব। দলটি জয়ের মধ্য দিয়ে টুর্নামেন্টে নিজেদের শুভ সূচনা করল। ২-১ গোলের ব্যবধানে জয় পেল দলটি। রাঙামাটির মারী স্টেডিয়ামে মঙ্গলবার বিকাল ৩টায় নবীন সংঘের মুখোমুখি হয় রাঙামাটির সদর উপজেলায় বালুখালীর কিল্লামুরা একাদশ।

প্রথমার্ধের শুরু থেকেই দুই দলই সমান তালে লড়াই করতে থাকে বল নিজেদের নিয়ন্ত্রণ রাখতে। দশ মিনিটের মাথায় সুযোগ কাজে লাগিয়ে রাকিবের করা গোলে এগিয়ে যায় রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকার দলটি। অবশ্য গোল শোধে বেশি সময় লাগেনি বালুখালীর দলটির। টিংকুলাল ত্রিপুরার গোলে সমতায় আসে দলটি। ২৫ মিনিটের সময় ইয়াছিনের গোলে আবারও এগিয়ে যায় নবিন সংঘ। ২-১ গোলের ব্যবধান রেখে বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধের প্রথম থেকেই গোলশোধে মরিয়া হয়ে আক্রমণের মাত্রা আরও বাড়িয়ে দেয় কিল্লামুরা একাদশ। কিন্তু তাতেও সফলতা আসেনি। অন্যদিকে নবীন সংঘ তৈরি করে সহজ সুযোগ, তবে গোল রক্ষকের জন্য রক্ষা পায় দলটি। ম্যাচের শেষের দিকের সময়টা ছিল খুবই উত্তেজনায় ভরা। একের পর পর আক্রমণ করতে থাকে কিল্লামুরা অবশ্য নিশ্চিত গোলে বাধসাধে গোলপোস্ট। শেষ বাঁশি বাজা পর্যন্ত আর কোনো দল গোল দিতে না পারায় জয় নিয়ে মাঠ ছাড়ে নবীন সংঘ। ম্যাচ সেরা হন, নবীন সংঘের খেলোয়াড় মারুফ। খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

উল্লেখ্য, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব ১৬ ফুটবল টুর্নামেন্টে শহর ও উপজেলার ১৬টি ক্লাব অংশগ্রহণ করছে। আজ বুধবার বিকাল ৩টায় মারী স্টেডিয়ামে রসুলপুর ব্রাদার্স ক্লাবের মুখোমুখি হবে বিলাইছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা।

Micro Web Technology

আরো দেখুন

খুলছে না রাঙামাটির পর্যটনকেন্দ্র, স্বাস্থ্যবিধি মেনে খুলছে হোটেল-মোটেল

কভিড-১৯ এর কারণে সারাদেশের মত রাঙামাটির পর্যটনকেন্দ্র ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে সরকারের ঘোষিত …

Leave a Reply