নীড় পাতা » ব্রেকিং » নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা

নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা

pic-(4)রাঙামাটির নবনির্বাচিত পৌর মেয়রকে রোটার‌্যাক্ট ক্লাব আব রাঙামাটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বিকালে কাঠ ব্যবসায়ি সমিতির সম্মেলন কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নবনির্বাচিত পৌর মেয়র ও সাবেক রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির সভাপতি আকবর হোসেন চৌধুরী। এতে আরো উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি শাহ আলম, বিধান বড়–য়া, নাসরিন আক্তার, রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২‘র রোটারিয়ান ডিআরআর মোঃ সাজ্জাদ, ডিস্টিক্ট সচিব মোঃ শাকিল খান, এইড টু ডি আর আর মোঃ হাবিব খানসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মোঃ আবু বকর সিদ্দিক ও পিপি রোটারীয়ান রতন। অনুষ্ঠানের পরিচালনা করেন পিপি রোটারীয়ান আমজাদ হোসেন নান্টু। সাবিক দায়িত্বে ছিলেন আই পিপি রেজাউল রশীদ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, এই সংগঠনের সাথে আমি দীর্ঘদিন যুক্ত ছিলাম। এই সংগঠনের তরুণরা নিজেদের মেধাকে কাজে সমাজের জন্য কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আমার চিন্তা হচ্ছে রাঙামাটি পৌর এলাকাটি হবে পরিচ্ছন্ন একটি নগরী। তাই আমি এই শহকে পরিষ্কার রাখতে চাইলে যেটি বেশি প্রয়োজন তা হলো মানুষকে সচেতন করা, আর এটির জন্য আমার থেকে তরুণদের প্রয়োজন। এই সংগঠনটি ইতোমধ্যে এমন কাজ করেছে জানিয়ে তিনি আরো বলেন, সংগঠনটি পরিষ্কার পরিচালনা নিয়ে অনেক অনুষ্ঠান নিজেরা করেছে। আশা করি তারা আমাকে এই শহরটি পরিষ্কার রাখতে আমার যে চিন্তা তা বাস্তবায়নে সাহায্য করবে।

পরে নবনির্বাচিত পৌর মেয়রকে সম্মাননা স্মারক প্রদান এবং অনুষ্ঠানে দ্বিতীয় ভাগে ডিআরআর এর অফিস ক্লাব পরিদর্শন ও পরিকল্পনা শেয়ার অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply