নীড় পাতা » ব্রেকিং » নতুন পৌর পরিষদকে শুভেচ্ছা বনরূপার ব্যবসায়িদের

নতুন পৌর পরিষদকে শুভেচ্ছা বনরূপার ব্যবসায়িদের

EEEরাঙামাটি পৌরসভা নির্বাচনে নব নির্বাচিত মেয়র জনাব মোঃ আকবর হোসেন চৌধুরীসহ নির্বাচিত সকল কাউন্সিলরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বৃহত্তর বনরূপা ব্যবসায়ি কল্যাণ সমিতি’র সভাপতি জনাব আবু সৈয়দ ও সাধারণ সম্পাদক বাবু তাপশ দাশ। এক শুভেচ্ছা বার্ততারা বলেন- আমরা প্রত্যাশা করি এই পরিষদ অত্র এলাকার সকল ব্যবসায়ী সমাজের পরিবেশ সৃষ্টি করবেন এবং সাম্প্রদায়িক সম্প্রতি অটুট রেখে ব্যবসা বান্ধব পরিবেশ গড়ে তুলবেন এবং অত্র পৌর এলাকাকে একটি আধুনিক পর্যটন নগরি হিসেবে গড়ে তুলবেন এই প্রত্যাশা রাখি।
এছাড়া শুক্রবার সভাপতি আবু সৈয়দ এর নেতৃত্বে বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যকরি পরিষদ নব নির্বাচিত মেয়র জনাব আকবর হোসেন চৌধুরী ও সমিতির আওতাভুক্ত এলাকা ৭ ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর যথাক্রমে জনাব জামাল উদ্দিন ও কালায়ন চাকমা, ৭,৮,৯নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর জুবাইন নাহার কে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় করেন বলেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সংগঠনটির তথ্য,প্রচার,যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: হালিম শেখ।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply