নতুন জেলা পরিষদকে সংবর্ধনা রাঙামাটি প্রেসক্লাবের

Press-Club-Picture-01রাঙামাটির নবগঠিত জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান করেছে রাঙামাটি প্রেস ক্লাব। একই সাথে ইফতার মাহফিলও আয়োজন করে সংগঠনটি।

শুক্রবার বিকেলে শহরের রিজার্ভবাজার এলাকায় অবস্থিত রাঙামাটি প্রেসক্লাব ভবনে এ অনুষ্ঠানটি হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে ও সদস্য মোঃ ইলিয়াছের পরিচালনায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, পরিষদের সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, সাধন মনি চাকমা, ত্রিদীপ কান্তি দাশ, স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা রাজু, জেবুন্নেসা রহিম, সুবির চাকমা উপস্থিত ছিলেন। এছাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সাবেক দুই সভাপতি একেএম মকছুদ আহমেদ ও সুনীল কান্তি দে’সহ রাঙ্গামাটির কর্মরত সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। সাংবাদিকরা দেশের উন্নয়ন কর্মকান্ড ও সচেতনতামূলক বার্তাগুলো পত্রিকা ও টেলিভিশনে প্রচারের মাধ্যমে মানুষে কর্মসংস্থান সৃষ্টি ও সচেতন হতে গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখে। তিনি বস্তুনিষ্ঠ ও সঠিক তথ্য প্রচারের বিষয়েও সাংবাদিকদের অনুরোধ জানান।

জেলা পরিষদ চেয়ারম্যান রাঙামাটি প্রেসক্লাবের হলরুম নির্মাণে জেলা পরিষদ হতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply