নীড় পাতা » খাগড়াছড়ি » নতুন ইউএনও’র সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত

নতুন ইউএনও’র সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত

30মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার হিসাবে কর্মস্থলে যোগদান করেছেন বিনিতা রাণী। তিনি সাবেক ইউএনও যুথিকা সরকার এর স্থলাভিষিক্ত হলেন।

২৯ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় মানিকছড়ি প্রেস ক্লাব সাধারন ও পাক্ষিক মানিকছড়ি বার্তার নির্বাহী সম্পাদক আবদুল মান্নান এর নেতৃত্বে প্রেস ক্লাব ও পাক্ষিক মানিকছড়ি বার্তার সকল সাংবাদিকরা নবাগত উপজেলা নির্বাহী অফিসার বিনিতা রাণী’র সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় ইউএনও বিনিতা রাণী সংবাদকর্মীদের নিকট উপজেলার তৃণমূলের সার্বিক অবস্থা সর্ম্পকে অবহিত হন। এছাড়া তিনি এখানে দায়িত্ব পালন কালে সর্বক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

প্রতি উত্তরে সাংবাদিকরাও সহযোগিতার আশ্বাস দেন। এর আগে তিনি গাজীপুর সিটি কর্পোরেশনে দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে বিদায়ী ইউএনও যুথিকা সরকার গত ২৪ নভেম্বর নতুন কর্মস্থল চট্টগ্রাম সিটি কর্পোরেশনে নির্বাহী ম্যাজিট্রেট হিসাবে যোগদানের জন্য বিদায় নিয়েছেন।

সৌজন্য সাক্ষাতকালে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক নয়া দিগন্তের আবদুল মান্নান, দৈনিক সমকালের মো.মনির হোসেন, দৈনিক ইত্তেফাকের মিন্টু মারমা, দৈনিক দিন কালের মো. শহিদুল ইসলাম, অন-লাইন পার্বত্য নিউজের মো. আকতার হোসেন ও পাক্ষিক মানিকছড়ি বার্তার বিশেষ প্রতিবেদক আব্রে মারমা।

Micro Web Technology

আরো দেখুন

রাত পোহালেই খাগড়াছড়ি-লামায় ভোট

রাত পোহালেই খাগড়াছড়ি ও লামা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে। শনিবার সকাল ৮ টায় …

Leave a Reply