নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নকলে সহায়তা করতে গিয়ে নাজেহাল প্রধান শিক্ষক

নকলে সহায়তা করতে গিয়ে নাজেহাল প্রধান শিক্ষক

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় শিক্ষা সমাপনী পরীক্ষায় নকলে সহায়তা করতে গিয়ে পুলিশের হাতে নাজেহাল হয়েছেন এক প্রধান শিক্ষক।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,ইংরেজী ১ম বিষয়ে পিএসসি পরীক্ষায় রাজস্থলী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তালুকদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম নকলে সহায়তা করার সময় পুলিশের হাতে লাঞ্চিত হন।
রাজস্থলী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানস মুকুল চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রধান শিক্ষক নজরুল ইসলামের বিদ্যালয়ে কোন দায়িত্ব না থাকা সত্বেও তিনি আকষ্মিক ভাবে কেন্দ্রে প্রবেশ করে তার বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের নকলে সহায়তা করতে গিয়ে দায়িত্বরত পুলিশের নায়েক শরৎ চন্দ্র চাকমার হাতে ধরা পড়েন। এক পর্যায়ে পুলিশের সাথে তার বাকবিতন্ডা হওয়ার পর পুলিশ তাকে নাজেহাল করে বিদ্যালয়ের অফিস রুমে এনে আমাকে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করে।
ঘটনার বিষয়ে জানার জন্য প্রধান শিক্ষক নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল কুদ্দুস জানিয়েছেন, ঘটনাটি সুষ্ঠু তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য শিক্ষা অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী আজ 

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার …

Leave a Reply