নীড় পাতা » খাগড়াছড়ি » ধানের শীষ ছেড়ে নৌকায়…

ধানের শীষ ছেড়ে নৌকায়…

dighinala-pic-(02),-14-05-2খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় শতাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। সোমবার মেরুং ইউনয়নের মধ্য বেতছড়িতে আনুষ্ঠানিকভাবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজি মোঃ কাশেমের হাতে ফুল তুলে দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন তারা। যোগদানকারিদের উল্লেখযোগ্যদের মধ্যে রয়েছেন রসিক নগর ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ আব্দুছ ছালাম, ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি বিএনপি নেতা মোঃ বাদশা মিয়া।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহার আলী রাজার সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মাহাবুব, সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল, উপজেলা যুবলীগের সভাপতি মোজাফ্ফর হোসেন, সাধারণ সম্পাদক এফএম আলমগীর হোসেন প্রমুখ।

যোগদানকারীদের মধ্যে, ছালামের নেতৃত্বে রসিক নগর এলাকা থেকে ৩৭ জন, আল-আমীনের নেতৃত্বে মধ্যবেতছড়ি গোরস্থানপাড়া থেকে ৪৬ জন, বাদশার নেতৃত্বে মধ্যবেতছড়ি থেকে ২২ জন, আকাশের নেতৃত্বে বেলছড়ি থেকে ৩৫ জন এবং আবুল হেসেনের নেতৃত্বে উত্তর বেলছড়ি থেকে ২১ জন।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply

%d bloggers like this: