নীড় পাতা » ব্রেকিং » ধর্ম যার যার, রাষ্ট্র সবার

ধর্ম যার যার, রাষ্ট্র সবার

akbarআমাদের এই দেশে বিভিন্ন জাতির বসবাস। আমরা সবাই একই সাথে বসবাস করছি বহু বছর ধরে। সবারই নিজ নিজ ধর্মে প্রার্থনা হয়ে থাকে। তাই আমাদের এই দেশে ধর্ম যার যার, রাষ্ট্র সবার এই কথা মাথায় রেখে কাজ করতে হবে। যাতে করে আমাদের কাজের জন্য অন্য কেউ নিজ ধর্মের কাজ করতে সমস্যা মনে না করে। শুক্রবার রাঙামাটি পুরাতন হাসপাতাল নবীনগর এবাদতখানা ও ফোরকানিয়া মাদ্রাসা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী এসব কথা বলেন।

এবাদতখানার পরিচালনার অন্যতম স্থানীয় ব্যাক্তি আবুল হাসেম তালুকদারের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজি কামাল উদ্দীন, সাবেক কাউন্সিলর মোঃ ইউনুছ, সাবেক মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, জসিম উদ্দিন তালুকদার, ইলিয়াস সওদাগর।

আলোচনা সভায় মেয়র আকবর হোসেন চৌধুরী আরো বলেন, এই এবাদতখানায় পাঁচ ওয়াক্ত নামাজ পড়ানো হলে এই এলাকার ছেলেরা নামাজি হবে। এছাড়া কুরআন শিক্ষা সকলের জন্য প্রয়োজন, এই শিক্ষার বিকল্প নেই কারণ এটি পরকালে কাজে আসবে। তাই প্রতিদিন সকালে এখান থেকে অত্র এলাকার ছোট বাচ্চারা কুরআন শিক্ষা নিবে। এতে করে তারা ধর্মের যে মৌলিক শিক্ষা তা লাভ করতে পারবে। তিনি আরো বলেন, আমি সবেমাত্র পৌরসভার দায়িত্ব নিয়েছি, আমার ইচ্ছা এই পার্বত্য জেলা রাঙামাটিকে একটি সুন্দর ও পরিচ্ছন্ন নগরীতে পরিণত করা। তাই এই কাজে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য। আপনাদের সহযোগিতা নিয়ে রাঙামাটি শহরকে সুন্দর করে গড়ে তুলতে পারবো।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply