নীড় পাতা » ব্রেকিং » দৈনিক পার্বত্য চট্টগ্রাম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

টানা তৃতীয়বারের মতো

দৈনিক পার্বত্য চট্টগ্রাম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

তৃতীয় থেকে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের বিপুল অংশগ্রহণের মাধ্যমে টানা তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো পাহাড়ের জনপ্রিয় স্থানীয় পত্রিকা দৈনিক পার্বত্য চট্টগ্রাম এর উদ্যোগে অনুষ্ঠিত দৈনিক পার্বত্য চট্টগ্রাম মেধাবৃত্তি-২০১৯।

রাঙামাটি শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয় এবং লংগদু উপজেলার লংগদু সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত এই পরীক্ষায় প্রায় এক হাজার শিক্ষার্থী অংশ নেয়। রাঙামাটি শহরের একমাত্র পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা চলাকালে পরিদর্শন করেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র কালায়ন চাকমা, প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রণতোষ মল্লিক।

মেধাবৃত্তি পরিচালনা কমিটির আহ্বায়ক শংকর হোড় জানিয়েছেন, প্রতিবছরের ন্যায় এই বছরও আমরা এই আয়োজনে শিক্ষা প্রতিষ্ঠানগুলো এবং শিক্ষার্থীদের ব্যাপক সমর্থন ও সহযোগিতা পেয়েছি। তাদের এই সহযোগিতাই আমাদের পাথেয়। আমরা এবার দুটি কেন্দ্রে বৃত্তি পরিচালনা করলেও আগামীতে রাঙামাটির অন্যান্য উপজেলা এবং বান্দরবান ও খাগড়াছড়িতেও এর কার্যক্রম সম্প্রসারণের ইচ্ছা আছে।’

প্রসঙ্গত, ২০১৭ সালে পাহাড়ের প্রধান দৈনিক, দৈনিক পার্বত্য চট্টগ্রামের উদ্যোগে চালু হওয়া মেধাভিত্তিক এই প্রতিযোগিতা পার্বত্য এই জনপদে ব্যাপক সাড়া ফেলেছে ইতোমধ্যেই। আয়োজকরা জানিয়েছেন, এই বছরের বৃত্তির ফলাফল আগামী ১ ফেব্রুয়ারি দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড়টোয়েন্টিফোর ডটকম-এ প্রকাশিত হবে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ‘প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা’ পাচ্ছেন ৬২৫০ জন

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে ৬২৫০ জন পাচ্ছেন প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা স্বরূপ এককালীন ২৫০০ টাকা। …

Leave a Reply