নীড় পাতা » ব্রেকিং » দৈনিক গিরিদর্পনের ৩৪ এ পা

দৈনিক গিরিদর্পনের ৩৪ এ পা

giridarpanনানা আয়োজনে পার্বত্য চট্টগ্রামের সবচে পুরনো পত্রিকা দৈনিক গিরিদর্পন এর ৩৩ পেরিয়ে ৩৪ বছরে পদার্পন অনুষ্ঠান উদযাপিত হয়েছে।
শুক্রবার বিকালে রাঙামাটি শহরের প্রেসক্লাব মিলনায়তনে এই উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু এমপি,রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা,রাঙামাটির জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন,পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান,পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী,রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে,রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল,দৈনিক রাঙামাটি সম্পাদক আনোয়ার আল হক এবং দৈনিক পার্বত্য চট্টগ্রাম সম্পাদক ফজলে এলাহী।
অনুষ্ঠানের শুরুতেই বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে আগত অতিথিরাও দৈনিক গিরিদর্পন সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।
স্বাগত বক্তব্য রাখেন দৈনিক গিরিদর্পন সম্পাদক একেএম মকছুদ আহম্মেদ। এসময় তিনি তার সংগ্রামমুখর সাংবাদিকতা জীবন,পেছনে ফেলে আসা বৈরি আর কষ্টকর এবং সেইসময়-এই সময়ের সাংবাদিকতা নিয়ে স্মৃতিচারণ করেন।

পরে বক্তব্য রাখেন অনুষ্ঠানের অতিথিরা। তারা বলেন, পার্বত্য চট্টগ্রামের মতো একটি দুর্গম এবং পশ্চাৎপদ এলাকায় একটি পত্রিকা ৩৩ বছর ধরে নিয়মিত প্রকাশ করা চাট্টিখানি কথা নয়। এই কঠিন,কষ্টকর কাজের জন্য তারা একে এম মকছুদ আহম্মেদকে ধন্যবাদ জানিয়ে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

পরে কেক কেটে পত্রিকার ৩৪ বছরে পর্দাপনের মুহুর্তটিকে স্মরণীয় করে রাখা হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply