নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালাকে পরিচ্ছন্ন করতে মাঠে একঝাঁক তরুণ

দীঘিনালাকে পরিচ্ছন্ন করতে মাঠে একঝাঁক তরুণ

diginala‘সুস্থ জীবনের জন্য চাই সুন্দর পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ’ পরিবর্তন চাই নামক একটি সামাজিক সংগঠনে উদ্যোগে সারা দেশের ন্যায় খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায়ও ‘দেশটাকে পরিষ্কার করি দিবস ২০১৬’ পালন করা হয়েছে। সংগঠনটির দীঘিনালা উপজেলা সম্বনয়কারী দিদারুল আলম রাফি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি‘র যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা ইউনিট‘র উপ- যুব প্রধান মো. আল আমিন‘র নেতৃত্বে উপজেলার থানা বাজার পরিষ্কার করা হয় এদিন।
শনিবার সকাল ১১টায় উপজেলার দীঘিনালা থানা বাজার পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেয় দীঘিনালা ডিগ্রী কলেজের ছাত্রছাত্রীরা ও যুব রেড ক্রিসেন্ট‘র দীঘিনালা ইউনিট‘র সদস্যরা।
এছাড়াও অতিথি হিসেবে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী, থানা ভারপ্রাপ্ত অফিসার ইনর্চাজ (ওসি) মো. মিজানুর রহমান, প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, বাংলাদেশ রেড ক্রিসেন্ট‘র আজীবন সদস্য ও দীঘিনালা ডিগ্রী কলেজ‘র হিসাব বিজ্ঞান‘র প্রভাষক দুলাল হোসেন, দীঘিনালা বাজার পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, দীঘিনালা শিব মন্দির‘র সাধারন সম্পাদক নন্দু কুমার দে, যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা ইউনিটের যুব প্রধান দিপন চাকমা, সিনিয়র ভলান্টিয়ার লিটোনিয়া চাকমা, সোহেল রানা প্রমুখ।
পরিষ্কার করি এর উদ্যোগে দীঘিনালা প্রেসক্লাব এর সামনে থেকে শুরু করে থানা বাজার পরিষ্কার করে উপজেলা পরিষদ‘র সামনে গিয়ে শেষ হয়।
পরিষ্কার পরিচ্ছন্ন অভিযানে কালে সংক্ষিপ্ত আলোচনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী বলেন, দেশে বিভিন্ন জায়গায়, বিভিন্ন নামে যুব সমাজের এ ধরনের উদ্যোগে দেখে সমাজের অবক্ষয়মূলক যুব সমাজ গঠনমূলক কাজে এগিয়ে আসবে।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply