দূর্বত্তদের হামলায় আওয়ামীলীগ নেতা আহত

khagrachari-pic-01খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় দুর্বৃত্তদের হামলায় করিমুল হক নামে এক আওয়ামীলীগ নেতা গুরুতর আহত হয়েছেন। রবিবার সকালে উপজেলার খাগড়াবিল বাজার এলাকায় তিনি এ হামলার শিকার হন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসে। আহত করিমুল হক উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও স্থানীয় ইউপি মেম্বার।

স্থানীয়রা জানিয়েছেন, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে বালু মহাল থেকে সিএনজি চালিত অটো রিক্সাযোগে বাসায় যাওয়ার পথে খাগড়াবিল বাজার এলাকায় একদল দূর্বত্ত অটোরিক্সার গতিরোধ করে তার উপর হামলা চালায়। সন্ত্রাসীরা লোহার রড, লাঠিসোটা ও আগ্নেয়াস্ত্র নিয়ে তাকে এলোপাথারি মারধর করে। তাঁর চিৎকারে বাজার থেকে লোকজন এগিয়ে এলে দূর্বত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসাপাতালে পাঠান। অবস্থার অবনতির আশঙ্কায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রামগড় হাসপাতালে চিকিৎসাধীন আহত করিমুল হক হামলাকারীদের চিনতে পেরেছেন বলে জানিয়েছেন। তিনি বলেন,‘আমার উপর ৮-৯ জন হামলা চালিয়েছে। এদের মধ্যে নুর মোহাম্মদ, মাস্টার আব্দুল মান্নান, সাইফুল ইসলাম ও সিরাজুল ইসলাম নামে চার জনকে চিনি। হামলাকারীরা এসময় তার সাথে থাকা ৫ লক্ষ ২১ হাজার টাকাও ছিনিয়ে নেয় অভিযোগ করেন তিনি।

এদিকে রামগড় থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply