নীড় পাতা » ব্রেকিং » দুর্গোৎসব উপলক্ষে পুলিশের সভা রাঙামাটিতে

দুর্গোৎসব উপলক্ষে পুলিশের সভা রাঙামাটিতে

আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবীরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন ম-পের পূজা উৎযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সভায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সরকারের গৃহিত বিভিন্ন নির্দেশনা উপস্থাপন করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য, পূজা ম-পসমূহে সার্বিক নিরাপত্তাসহ পর্যন্ত আলোর ব্যবস্থা রাখা। নামাযের সময় মাইক ব্যবহার বন্ধ রাখা এবং সন্ধ্যার পূর্বে বিসর্জন সমাপ্ত করা। সভায় এ সকল বিষয়সমূহ অবহিত করা হলে, পূজা উৎযাপন কমিটি নেতারা সকলে একমত পোষণ করেন এবং জেলা পুলিশকে ধন্যবাদ জানান তারা।

সভায় রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবীর বলেন, সবগুলো ম-পকে গুরুত্ব দিয়ে পুলিশবাহিনী মোতায়ন থাকবে। আপনাদের আশঙ্কার কোনো কিছুই নাই। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে আসন্ন শারদীয় দুর্গোৎসব সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপন করতে পারবো।

উল্লেখ্য, এবার পার্বত্য জেলা রাঙামাটির দশ উপজেলা ও জেলা শহর মিলিয়ে মোট ৪১টি ম-পে পূজা উদযাপন করা হবে। গত বছরের চেয়ে এবার রাঙামাটিতে ম-পের সংখ্যা একটি বেড়েছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply