নীড় পাতা » ব্রেকিং » দুর্গোৎসব উপলক্ষে পুলিশের সভা রাঙামাটিতে

দুর্গোৎসব উপলক্ষে পুলিশের সভা রাঙামাটিতে

আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবীরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন ম-পের পূজা উৎযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সভায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সরকারের গৃহিত বিভিন্ন নির্দেশনা উপস্থাপন করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য, পূজা ম-পসমূহে সার্বিক নিরাপত্তাসহ পর্যন্ত আলোর ব্যবস্থা রাখা। নামাযের সময় মাইক ব্যবহার বন্ধ রাখা এবং সন্ধ্যার পূর্বে বিসর্জন সমাপ্ত করা। সভায় এ সকল বিষয়সমূহ অবহিত করা হলে, পূজা উৎযাপন কমিটি নেতারা সকলে একমত পোষণ করেন এবং জেলা পুলিশকে ধন্যবাদ জানান তারা।

সভায় রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবীর বলেন, সবগুলো ম-পকে গুরুত্ব দিয়ে পুলিশবাহিনী মোতায়ন থাকবে। আপনাদের আশঙ্কার কোনো কিছুই নাই। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে আসন্ন শারদীয় দুর্গোৎসব সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপন করতে পারবো।

উল্লেখ্য, এবার পার্বত্য জেলা রাঙামাটির দশ উপজেলা ও জেলা শহর মিলিয়ে মোট ৪১টি ম-পে পূজা উদযাপন করা হবে। গত বছরের চেয়ে এবার রাঙামাটিতে ম-পের সংখ্যা একটি বেড়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply