নীড় পাতা » ব্রেকিং » দুর্গম পাহাড়ের ৭০ পরিবার পেল ত্রাণ

দুর্গম পাহাড়ের ৭০ পরিবার পেল ত্রাণ

বান্দরবানের লামা উপজেলায় কভিড-১৯ বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছে ইমারজেন্সি ফার্স্ট এইড ফাউন্ডেশন। নিজস্ব অর্থায়নে উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি জনগোষ্ঠীর অসহায় ও দুস্থ ¤্রাে, চাকমা ও মারমা সম্প্রদায়ের ৭০ পরিবারে মাঝে ত্রাণ দিয়ে সহায়তা করে সংস্থাটি ।

শনিবার পাওমুম থারকালা বেসরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সহকারি শিক্ষক উথোয়াই মারমা’র নেতৃত্বে ইউনিয়নের থংওয়ই পাড়া, কালাবর পাড়া, ময়ূর পাড়া, চংকক পাড়া, পুরাতন আলট পাড়া, রেংওয়ই পাড়া, আলট পাড়া, বোচা পাড়া, হ্লাপজাই পাড়া, অংছাচিং পাড়ার ৭০ পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দেয়া হয় প্রতি পরিবারকে সাড়ে ৬ কেজি চাল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি লবণ ও ১টি সাবান। সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় গজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সহধর্মীণী ক্রাচিংপ্রু মারমা, পরিষদের ওয়ার্ড সদস্য নিপিউ ¤্রাে, কালা বড় ¤্রাে পাড়া কারবারি চংকট ¤্রাে, সাদ্দাম হোসেন রাকিব, সহকারি শিক্ষক বাছিং মারমা, উসাইমং মারমা, উকাইসাং মারমা, মংয়ইসাই মারমা, সিংহ্লাথোয়াই মারমা, উহ্লাসাই মারমা, হ্লাশৈমং মরমা, এখ্যাইমং মারমা, চাইথোয়াই মারমা, মংথোয়াইয়ই মারমাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ের বৈচিত্র্যময় সংস্কৃতি সংরক্ষণ-বিকাশে কাজ করছে সরকার: সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম খালিদ বলেছেন, ‘পাহাড়ের বৈচিত্রময় সংস্কৃতি সংরক্ষণ ও বিকাশে কাজ করছে সরকার। …

Leave a Reply