নীড় পাতা » ব্রেকিং » দুর্গম ছোট হরিণায় পুড়েছে ২০ দোকান

রাঙামাটির বরকল উপজেলার

দুর্গম ছোট হরিণায় পুড়েছে ২০ দোকান

রাঙামাটির বরকল উপজেলার সীমান্তবর্তী ছোট হরিণা বাজারে আগুনে ২০টি দোকান পুড়ে গেছে। আগুনের ঘটনায় আনুমানিক ৩-৪ কোটি টাকা ক্ষয়ক্ষতির হয়েছে বলে দাবি করছেন ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার মধ্যরাত আনুমানিক পৌনে দুইটার দিকে ছোট হরিণা বাজারে আগুনের সূত্রপাত ঘটে। ভোর পাঁচটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন এলাকাবাসী। তবে কীভাবে আগুনের সূত্রপাত সেটি নিশ্চিত হওয়া যায়নি।বাজারের উঠার সিঁড়ির দুই পাশদিয়ে ২০টি দোকান পুড়ে গেছে। আগুন লাগা দোকানে গ্যাসের সিলিন্ডার থাকায় আগুন দ্রুতগতিতে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস ব্যবস্থাপনা না থাকায় আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

ছোট হরিণা বাজার সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মনির জানান, বাজারে উঠার সিঁড়ির দুইপাশে ২০টি দোকান পুড়ে গেছে। এলাকাবাসী প্রায় চার ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৩-৪কোটি টাকা।

রাঙামাটির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন জানান, ‘সোমবার মধ্যরাতে ছোট হরিণা বাজারে আগুনে ২০টি দোকান পুড়ে যাওয়ার খবর পেয়েছি। এ বিষয়ে বরকল ইউএনওকে ঘটনাস্থল পরিদর্শন করে সরকারিভাবে যতটুকু সহায়তা করা সম্ভব সে বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য নিদের্শনা দিয়েছি।’

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply