নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » দুর্গতদের জন্য রেডক্রিসেন্ট এর সহায়তা

দুর্গতদের জন্য রেডক্রিসেন্ট এর সহায়তা

Rangamati-Pic-24-11-15-01বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাঙামাটি জেলা ইউনিটের উদ্যোগে রাঙামাটি সদর উপজেলার ১০০ জন বন্যাদুর্গত ও ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে ১৫ কেজি করে চাল, আধা কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল ও কেজি করে পেঁয়াজ প্রদান করা হয়েছে।
রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে ২৪ নভেম্বর মঙ্গলবার সকালে রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ত্রান সামগ্রী বিতরণ করেন।
এ সময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট রাঙামাটি জেলা ইউনিটের কার্যকরি কমিটির সহ সভাপতি ও পৌরসভার মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো, সাধারণ সম্পাদক এম জিসান বখতেয়ার, জেলা ইউনিটের ইউনিট কর্মকর্তা নাসরিন আক্তার, সদস্য জসিম উদ্দিন, নাইপ্রু মারমা, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার অনুসিনথিয়া চাকমা, পৌর কাউন্সিলর কালায়ন চাকমা, রেড ক্রিসেন্ট রাঙামাটি জেলা ইউনিটের প্রাক্তন সাধারন সম্পাদক আবু সাদাত মোঃ সায়েম।
সাম্প্রতিক সময়ে বন্যা সহ অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকেই সহায়তা দিয়েছে বিশ্বব্যাপি আর্তমানবতার সেবায় কাজ করে যাওয়া সংগঠন রেডক্রিসেন্ট সোসাইটি।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদে ডুবে ২ কিশোরের মৃত্যু

রাঙামাটি শহর লাগোয়া কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে বন সংরক্ষকের পুত্রসহ দুই কিশোরের মৃত্যু হয়েছে। …

Leave a Reply