নীড় পাতা » খাগড়াছড়ি » দুই পাহাড়ী সংগঠনের ১১ নেতাকর্মী রিমান্ডে

দুই পাহাড়ী সংগঠনের ১১ নেতাকর্মী রিমান্ডে

খাগড়াছড়ির দীঘিনালা, মহালছড়ি ও মাটিরাঙ্গা থেকে আটক দুটি পাহাড়ী সংগঠনের ১১ নেতাকর্মীকে বিভিন্ন মেয়াদে রিমান্ড দিয়েছে আদালত। পুলিশ তাদেরকে মঙ্গলবার দুপুরে চীফ জুডিশিয়াল আদালতে তোলে রিমান্ড চাইলে আদালত তা মঞ্জুর করে।
গত দু‘দিনে সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদ ও গনতান্ত্রিক যুব ফোরামের ১০জন ও জনসংহতি সমিতি (জেএসএস) লারমা গ্রুপ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক সহেল ত্রিপুরাকে আটক করেছিল। পুলিশ জানিয়েছে, অভিযান এখনো অব্যাহত রয়েছে।
পুলিশ জানিয়েছে, গত ১১ নভেম্বর খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর জনসভায় আসতে বাধা প্রদানসহ রাষ্ট্রীয় কাজে বাধা দেয়ার ঘটনায় দায়ের করা মামলা তাদের আটক করা হয়েছে।

মহালছড়িতে আটককৃতরা হলেন, গণতান্ত্রিক যুব ফোরামের মহালছড়ি উপজেলা শাখার সভাপতি পলাশ চাকমা, সদস্য পুতুল চাকমা ও সাবেক যুব ফোরাম নেতা দুনয়ন চাকমা, দীঘিনালায় পাহাড়ি ছাত্র পরিষদের দিঘীনালা কলেজ শাখার সাধারণ সম্পাদক রূপেন্দু চাকমা, সাংগঠনিক সম্পাদক জহেল চাকমা ও দপ্তর সম্পাদক জীবন চাকমা, শান্তিপুর স্কুল কমিটির সভাপতি কমল চাকমা, বাঘাইছড়ি থানা শাখার সদস্য নিরব চাকমা ও যুব ফোরামের সদস্য নান্টু চাকমা।

Micro Web Technology

আরো দেখুন

স্বামী-স্ত্রী’র অবাক ভালোবাসা !

খাগড়াছড়ি জেলার পানছড়িতে একইদিনে স্বামী-স্ত্রীর স্বাভাবিক মৃত্যুর বিরল এক ঘটনা ঘটেছে। সদর ইউনিয়নের আলিচরণ কার্বারি …

Leave a Reply