দীর্ঘ প্রতিক্ষার পর বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ফিরল ফুটবল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। সাবেক খেলোয়াড় ও কিছু উদ্যামী যুবকরা বাইশারী ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যানারে এগিয়ে এসেছেন আন্তঃইউনিয়ন ফুটবল টূর্ণামেন্ট’২০ আয়োজনে। গত ৪ অক্টোবর উদ্বোধন হওয়ার পর ১৮ অক্টোবর শেষ হয় সেমিফাইনাল। ফাইনালের দিন ধার্য্য করা হয় আগামী রোববার।

গত শনিবার প্রথম সেমিফাইনালে মধ্যম বাইশারী প্রতিভা ক্রীড়া সংগঠনের প্রতিপক্ষ ছিল দক্ষিণ বাইশারী টাইগার গ্রুপ। তীব্র প্রতিদন্দ্বিতাপূর্ণ এই খেলায় দর্শকদের উচ্ছ্বাস দেখা গেছে বেশি। খেলায় ২ গোলের ব্যবধানে দক্ষিন বাইশারী টাইগার গ্রুপ জয়লাভ করে ফাইনালে উর্ত্তীণ হয়। রোববার দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় দক্ষিণ বাইশারী সূর্যতরুন ক্রীড়া সংস্থা ও ধাবনখালী মার্মা পাড়া। খেলায় ট্রাইবেকারে ধাবনখালী মার্মা পাড়া জয়লাভ করে।

স্থানীয় খেলোয়াড় নুরুল কবির রাশেদ ও হাবিবুর রহমান মানিক জানান, দীর্ঘদিন পর বাইশারীর মাঠে ফুটবল টুর্ণামেন্ট আয়োজন হওয়ায় খেলোয়াড়দের মাঝে আনন্দের বন্যা বইছে। এছাড়া প্রতিটি খেলায় উপচেপড়া প্রচুর দর্শকরা মাতিয়ে তুলেছেন খেলোয়াড়দের। তিনি টুর্ণামেন্ট আয়োজনের জন্য কমিটির সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির যুগ্ন আহ্বায়ক জাহেদুল আলম রুবেল জানান, বাইশারী অভ্যন্তরীণ ওয়ার্ড ভিত্তিক এই টুর্ণামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। খেলা গুলো নকআউট ভিত্তিতে পরিচালিত হয়। টুর্ণামেন্ট আয়োজনের পর বাইশারী ক্রীড়াঙ্গনে নতুন করে আমেজ সৃষ্টি হয়েছে। প্রতিটা ম্যাচেই দর্শকরা মাঠ মাতিয়ে তুলছেন।

টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক রেজাউল হক ভূট্টো জানান, ওয়ার্ড পর্যায় থেকে খেলোয়াড় তুলে আনার লক্ষে এ ধরনের টুর্ণামেন্ট আয়োজন আবশ্যক ছিল। সেটি আমরা করেছি এবং সফল হওয়ার পথে। তিনি বাইশারী ফুটবলপ্রেমী দর্শকদের সহযোগিতা কামনা করেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply