নীড় পাতা » বান্দরবান » দীপময় হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি

দীপময় হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি

বোমাং সার্কেলের অন্তর্ভুক্ত রাজস্থলী উপজেলার ৩৩৩নং ঘিলাছড়ি মৌজার হেডম্যান দীপময় তালুকদারের হত্যাকান্ডের ঘটনার সুষ্ঠু তদন্ত, হত্যাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বান্দরবানে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বান্দরবান বোমাং হেডম্যান অ্যাসোসিয়েশনের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সম্প্রতি রাজস্থলী উপজেলার ৩৩৩নং ঘিলাছড়ি মৌজার হেডম্যান দীপময় তালুকদারকে নৃশংস হত্যার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানান বান্দরবান বোমাং সার্কেলের চীফ রাজা উচপ্রু। তিনি বলেন, রাজস্থলী উপজেলার ৩৩৩নং ঘিলাছড়ি মৌজার হেডম্যান দীপময় তালুকদার একজন তরুণ এবং সাহসী হেডম্যান (মৌজা প্রধান) ছিলেন। তিনি এলাকার উন্নয়নে বিভিন্ন কাজ করে গেছেন। গত ২২ অক্টোবর হেডম্যান দীপময় তালুকদারকে অপহরণ করে একদল সন্ত্রাসী এবং ২৩ অক্টোবর সকালে অনেক খোঁজাখুজি করে হেডম্যান দীপময় তালুকদারকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে এলাকাবাসী।

এসময় বান্দরবান বোমাং সার্কেলের চীফ রাজা উচপ্রু এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান এবং ঘটনায় জড়িত দোষিদের উপযুক্ত শাস্তি প্রদান ও বোমাং সার্কেলের সকল হেডম্যানদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের কাছে অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, বান্দরবান বোমাং সার্কেল হেডম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক টিমং প্রু, রুমা উপজেলার হেডম্যান লাললিয়ান বম, রাজকুমার নু মং প্রু, রোয়াংছড়ি উপজেলার হেডম্যান সাশৈপ্রু মার্মা, হেডম্যান পুলু প্রু, হেডম্যান হ্লাফুসু মারমাসহ বিভিন্ন মৌজার হেডম্যান, বোমাং সার্কেল হেডম্যান অ্যাসোসিয়েশনের সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্র্মীরা।

Micro Web Technology

আরো দেখুন

এক পরিবার দাঁড়াল তিনশ’ পরিবারের পাশে

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) ফলে বিপাকে পড়া কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারে মাঝে ব্যক্তি উদ্যোগে রাঙামাটিতে …

Leave a Reply