নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » দীপংকরকে বাধা দেওয়ার অভিযোগ

দীপংকরকে বাধা দেওয়ার অভিযোগ

SAM_2694রাঙামাটি ২৯৯নং আসনের আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদারকে বিভিন্ন জায়গায় বাঁধাসহ তাঁর নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করেছেন। তিনি নির্দিষ্ট কারো বিরুদ্ধে অভিযোগ না করে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিরুদ্ধে এ অভিযোগ তোলেন। বৃহস্পতিবার সকাল এগারোটায় শহরের হ্যাপির মোড় এলাকায় তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ অভিযোগ তোলেন। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, নির্বাচন হচ্ছে রাজনৈতিক গন্তব্যে পৌঁছার প্রধান হাতিয়ার। তাই রাজনৈতিক সকল দলকে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। তবে তা যেন শান্তিপূর্ণভাবে হয়; সেদিকেও নজর রাখতে হবে সকলকে। সাম্প্রদায়িক সম্প্রীতির ধারাবাহিকতা রক্ষার জন্য তাঁকে পুনরায় নির্বাচিত করার আহ্বানও জানান তিনি।

এজন্য তিনি প্রত্যন্ত অঞ্চলে খুবই গুরুত্বসহকারে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু এ সুযোগে তাঁর প্রতিদ্বন্দ্বী কয়েক প্রার্থীর কর্মীরা তাঁকে বাধা, হুমকি-ধামকি, ভয়ভীতি দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেন। নির্বাচনে কোনো অচলাবস্থা সৃষ্টি না হওয়ার জন্য তিনি কাউকে সরাসরি দায়ি না করলেও বারবারই তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিরুদ্ধে এ অভিযোগ তোলেন।

তিনি বলেন, এরই মধ্যে বিভিন্ন জায়গায় তাঁর সমর্থককে মারধর ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ সকল অপকর্মের ব্যবস্থা নিতে আমরা প্রশাসনকে অনুরোধ জানিয়েছি।

তিনি বলেন, নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার পর থেকে এপর্যন্ত তাঁকে জুরাছড়ি, বরকল, রাজস্থলী, রাঙামাটির সদরের কিছু কিছু এলাকাসহ পৌর এলাকায় বাধা দিচ্ছে। তিনি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কোনো বিশৃঙ্খলা না করার জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মীদের আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে এবারও মেয়র হলেন বেবী

বান্দরবান পৌরসভা নির্বাচনে দ্বিতীয় বারের মতো নৌকা প্রতীকে বর্তমান মেয়র মো. ইসলাম বেবী মেয়র নির্বাচিত …

Leave a Reply