নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় ১ জনকে গলা কেটে হত্যা,দুই যুবক আটক

দীঘিনালায় ১ জনকে গলা কেটে হত্যা,দুই যুবক আটক

খাগড়াছড়ির দীঘিনালায় অটল টিলা এলাকায় শাহ আলম (২৮) নামে এক মোটরসাইকেল চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকান্ডের পর পালিয়ে যাওয়ার সময় রিমন মিয়া(১৮) ও নূর নবী (১৯) নামে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা । নিহত শাহ আলম রাঙ্গুনিয়ার সরফভাটা গ্রামের রাজা মিয়ার ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে দুইটি ছুরি ও মোটরসাইকেল উদ্ধার করেছ। নিহতের বড় ভাই রহমত আলী জানান,শাহ আলম মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করত,তার সাথে কারও শত্রুতা ছিলোনা।

পুলিশ ও স্থানিয় লোকজন জানান,মঙ্গলবার সন্ধ্যা সাতটায় মোটরসাইকেলে যাত্রী নিয়ে খাগড়াছড়ি থেকে দীঘিনালা আসার পথে অটলটিলা এলাকায় শাহ আলমকে গলা কেটে হত্যা করা হয়। হত্যাকান্ডের পর যানবাহনের আলো দেখে হত্যাকারীরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরে নয় মাইল এলাকায় দুই যুবকের রক্তমাখা কাপড়চোপড় দেখে জনতা রিমন মিয়া (১৮) ও নূর নবী(১৯) কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন,মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে শাহ আলমকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নয় মাইল এলাকার স্থানিয় জনতা দুই যুবককে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। ঘটনাস্থল থেকে দুই ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply