নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় ১ ঘন্টায় ৩ জন গুলিবিদ্ধ !

দীঘিনালায় ১ ঘন্টায় ৩ জন গুলিবিদ্ধ !

DSC01772.jpg222খাগড়াছড়ি জেলার দীঘিনালায় পৃথক ঘটনায় পাহাড়ের আঞ্চলিক দলগুলোর পাল্টাপাল্টি হামলায় ৩ জন গুলিবিদ্ধ হয়েছে।
সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হাসিনচনপুর এলাকায় নিজ বাসায় ডুকে একদল সশস্ত্র গুলি চালালে দীপন জ্যোতি চাকমা (৩৮) নামের ইউপিডিএফ সমর্থিত গনতান্ত্রিক যুব ফোরামের দীঘিনালা উপজেলা কমিটির সাবেক উপজেলা সভাপতি আহত হন। তাকে প্রথমে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয় এবং পরে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠিক একঘন্টা পর রাত সাড়ে ৮টার দিকে দীঘিনালার লংগদু উপজেলা সীমান্তবর্তী দাঙ্গাবাজার এলাকায় গুলিবিদ্ধ হন জনসংহতি সমিতি(এমএনলারমা)র গ্রাম কমিটির সদস্য কালাধন চাকমা নয়ন (৩২)। তাকে আহত অবস্থায় খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে স্থানীয় একটি সূত্র জানিয়েছে,দাঙ্গাবাজারের ঘটনায় মূলতঃ জনসংহতি সমিতির সন্তু লারমা ও এমএন লারমা গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে সন্তু লারমা সমর্থিত জনসংহতি সমিতির ধাতু চাকমা (৩৮) গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন বলে জানিয়েছে স্থানীয়সূত্রগুলো। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে একই সূত্র । স্থানীয়রা ঘটনার বিষয়টি নিশ্চিত করলেও কোন দায়িত্বশীল সূত্র এই ঘটনাটি স্বীকার করেননি।

দীঘিনালা থানার ওসি (পরিদর্শক) শাহাদাত হোসেন টিটো জানান, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে আঞ্চলিক রাজনৈতিক দলের মধ্যে এই সহিংসতার ঘটনা ঘটেছে। প্রথম দুটি ঘটনা সম্পর্কে তিনি নিশ্চিত করলেও তৃতীয় ঘটনাটি সম্পর্কে কিছু জানাতে পারেননি।

Micro Web Technology

আরো দেখুন

দীর্ঘ প্রতিক্ষার পর বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ফিরল ফুটবল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। …

Leave a Reply