নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় সন্ত্রাসীদের গুলিতে ১ ইউপিডিএফ কর্মী নিহত, আহত আরেক

দীঘিনালায় সন্ত্রাসীদের গুলিতে ১ ইউপিডিএফ কর্মী নিহত, আহত আরেক

dighinala--pic,-09-03-14খাগড়াছড়ির দীঘিনালায় দুর্বৃত্তের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর এক কর্মী নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে অপর এক কর্মী। ঘটনাটি আজ (রবিবার) সকাল ৮ টায় উপজেলার বাবুছড়া এলাকার রাস্তারমাথা বাজারে। নিহত সুদৃষ্টি চাকমা (৩৫) রাস্তারমাথা বাজার সংলগ্ন মগ্যা কার্বারী পাড়ার মৃত নিতাই চাকমার ছেলে। আহত হৃদি চাকমা (২৭) একই এলাকার মৃত শরৎ চাকমার ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বাড়ির পাশের বাজারে নাস্তা করতে গেলে ৪ জন মুখোশধারী স্বশস্ত্র সন্ত্রাসীরা এসে সুদৃষ্টি চাকমাকে খ্বু কাছ থেকে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তখন হৃদি চাকমা পালানোর চেষ্টা করলে তাকে লক্ষ্য করে গুলি করলে তার পায়ে গুলি লাগে। আহত হৃদিকে দীঘিনালা উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা করা হয়েছে।
নিহত ও আহতরা ইউপিডিএফের সদস্য দাবী করে ঘটনার জন্য জেএসএস (সন্তু)কে দায়ী করেছেন সংগঠনের উপজেলা ইউনিট প্রধান কিশোর চাকমা। অপরদিকে জেএসএস (সন্তু) পক্ষের কেন্দ্রীয় কমিটির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজিব চাকমা ইউপিডিএফের অভিযোগ উদ্দেশ্য প্রনোদিত ও ভিত্তিহিন দাবী করে ঘটনার সাথে জেএসএস এর কোন সম্পৃক্ততা নাই বলে জানিয়েছেন।
দীঘিনালা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply