নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় শিশু ও নারী উন্নয়নে কর্মশালা

দীঘিনালায় শিশু ও নারী উন্নয়নে কর্মশালা

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ও নারী উন্নয়নের যোগাযোগ কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জেলা তথ্য অফিসের আয়োজনে সোমবার কবাখালী ই্উনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে দিনব্যাপি অনুষ্ঠিত কর্মশালায় স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতনমহল অংশগ্রহণ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নবকমল চাকমা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, নারী ভাইস চেয়ারম্যান গোপাদেবী চাকমা, সহকারি কমিশনার (ভূমি) মো. শামসুল আলম। আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. পলাশ নাগ, কবাখালী ইউপি চেয়রম্যান বিশ্বকল্যাণ চাকমা। এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মিলন চাকমা।

কর্মশালায় বক্তারা বলেন, শিশু ও নারী উন্নয়ন বিয়ষক অধিকার সর্ম্পকে সকলকে জানতে হবে এবং নিজ নিজ এলাকায় জানাতে হবে। শিশু ও নারী নির্যাতন বন্ধ করতে হবে, শিশু ও নারীদের প্রতি অবহেলা অযতœ করা যাবে না। নারীরা ও দেশের উন্নয়নের পুরুষের পাশপাশি কাজ করতে পারে। আজকের শিশুরা আগামী দিনের ভবিষৎ সুশিক্ষায় শিক্ষিত করে দেশের জন্য কাজ করবে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply