নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় যেনো ভোট উৎসব

দীঘিনালায় যেনো ভোট উৎসব

Diginal -pic-1সকাল থেকেই প্রতিটি ভোটকেন্দ্রে শত শত ভোটারের দীর্ঘ লাইন। এ যেনো উৎসব।
চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে পঞ্চম পর্যায়ে খাগড়াছড়ি পার্বত্য জেলার সর্বশেষ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের এমন উপস্থিতি নজর কেড়েছে সবার।

সকাল থেকে শান্তিপূর্নভাবে চলছে ভোট গ্রহন। কেন্দ্রেগুলোতে ভোটারের উপস্থিতি চোখে পরার মত। দুটি দফায় অনুষ্টিত হওয়া জেলা অন্য ৭টি উপজেলার ভোটার উপস্থিতির তুলনায় রেকর্ড গড়তে যাচ্ছে দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচন।

কেন্দ্রগুলোতে নারী পুরুষের সমান উপ নির্বাচনে তিন পদে মোট ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ৯জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। উপজেলায় মোট ভোটার ৬৫ হাজার ৮শ ৭৪ জন।

নির্বাচনে আইনশৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখতে ৮ জন ম্যাজিষ্ট্রেট, ২জন এএসপির নেতৃত্বে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ বিশেষ টিম, মোবাইল টিম, স্ট্রাইকিং টিম দায়িত্ব পালন করছে।
এদিকে উপজেলার ২৫টি কেন্দ্রের মধ্যে ১২টি কেন্দ্র অধিক অধিক ঝুঁকিপূর্ন, ৫ ঝুঁকিপূর্ণ ও ৮টি সাধারণ কেন্দ্র হিসেবে চিহিৃত করা হয়েছে। একটি কেন্দ্রে দূর্গম হওয়ায় সেখানে হেলিকপ্টার ব্যবহার করা হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply