নীড় পাতা » পাহাড়ের সংবাদ » দীঘিনালায় বিজয় দিবস পালিত

দীঘিনালায় বিজয় দিবস পালিত

pahar-pictureখাগড়াছড়ির দীঘিনালায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন,আওয়ামী লীগ,বিএনপি,মুক্তিযোদ্ধা সংসদ,জেএসএস(এম.এন লারমা),মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলসহ বিভিন্ন সামাজিক সংগঠন পৃথক পৃথক ভাবে কর্মসূচী পালন ও উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন।
রাত ১২ টা এক মিনিটে উপজেলা প্রশাসন কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু করেন। সকালে উপজেলা খেলার মাঠে পুলিশ,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং স্কাউট সদস্যরা কুচকাওয়াচ প্রদর্শন,শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা,বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)ফজলুল জাহিদ পাভেল’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান নবকমল চাকমা,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো প্রমূখ।
সকালে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ বিজয়ী শোভাযাত্রা বের করে। উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মোড় এলাকায় সমাবেশের আয়োজন করেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ কাশেম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক জাহাঙ্গীর আলম রাজু,সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন,নিউটন মহাজন,মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সীমা দেওয়ান,উপজেলা যুবলীগের সভাপতি মোজাফ্ফর হোসেন,ছাত্রলীগের সভাপতি মো.মাহবুব প্রমূখ। সমাবেশে বিএনপি(ওয়াদুদ)পক্ষ ও বিএনপি(সমীরণ দেওয়ান)পক্ষের চার শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply