নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দীঘিনালায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

BNPনির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও কারাবন্দী আটক সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে খাগড়াছড়ির দীঘিনালায় রবিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।
বিকালে উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনগুলোর একটি বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করে। সমাবেশে উপজেলার পাঁচটি ইউনিয়ন থেকে নেতাকর্মীদের সমাগম ঘটায় বিএনপি।
উপজেলা বিএনপির সভাপতি মোসলেম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহ সভাপতি মাসুদ রানা,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু তাহের প্রমূখ।
বক্তারা বলেন,নির্দলীয় নিরপেক্ষ তত্ববধায়ক সরকার ছাড়া বাংলার মানুষ নির্বাচন মেনে নেবে না। সারাদেশে বিএনপির নেতাকর্মীদের পুলিশের মাধ্যমে নির্যাতন নিপীড়ন চালাচ্ছে। মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠাচ্ছে অভিযোড় করে বক্তারা অবিলম্বে বিএনপি নেতাকর্মীদের ওপর নির্যাতন বন্ধ ও কারাগারে আটক বিএনপির সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

খাগড়াছড়িতে পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের কার্যালয়ের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার সকালে জেলা …

Leave a Reply