নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় পাহাড়ী ছাত্র পরিষদের কাউন্সিল

দীঘিনালায় পাহাড়ী ছাত্র পরিষদের কাউন্সিল

খাগড়াছড়ির দীঘিনালায় পাহাড়ী ছাত্র পরিষদ(পিসিপি)র থানা ও কলেজ শাখা কমিটির কাউন্সিল সম্পন্ন হয়েছে। বুধবার দীঘিনালা ডিগ্রী কলেজ মাঠে ছাত্র সমাবেশের মধ্যে দিয়ে পিসিপি’র থানা ও কলেজ শাখা কমিটির গঠন করা হয়।
ছাত্রনেতা সোনামনি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএসএস(এম.এন লারমা)পক্ষের কেন্দ্রীয় সভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য সুধাসিন্ধু খীসা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা,দীঘিনালা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ তরুণ কান্তি চাকমা,জেএসএস কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাইমুঅং মারমা,পিসিপি’র কেন্দ্রীয় সভাপতি অংসানসুই মারমা,যুব সমিতির সভাপতি সমীর চাকমা,পিসিপি’র কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক দীপু চাকমা ও সমেধ চাকমা প্রমূখ।

সমাবেশ শেষে রাজ্যময় চাকমাকে সভাপতি,আশীষ চাকমাকে সাধারণ সম্পাদক ও কোলকো চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট থানা কমিটি এবং আলো চাকমাকে সভাপতি,দেবজ্যোতি চাকমাকে সাধারণ সম্পাদক ও বিবেক চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট দীঘিনালা ডিগ্রী কলেজ শাখা কমিটি গঠন করেন।

Micro Web Technology

আরো দেখুন

পানছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

খাগড়াছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়ায় …

Leave a Reply