নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় পার্বত্য শান্তি চুক্তির বর্ষপূর্তি পালন

দীঘিনালায় পার্বত্য শান্তি চুক্তির বর্ষপূর্তি পালন

DSC08865পার্বত্য শান্তিচুক্তির ১৭ বছর পূর্তি উপলক্ষ্যে খাগড়াছড়ির দীঘিনালায় প্রশাসন ও জেএসএস(এম.এন লারমা)পৃথক পৃথক ভাবে সভা করেছে। উপজেলা প্রশাসন ও চিরন্তন আটাশের উদ্যোগে সকালে শোভাযাত্রা বের করা রড। উপজেলার লারমা স্কোয়ার থেকে শেভাযাত্রা নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান নবকমল চাকমার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,চিরন্তন আটাশের অধিনায়ক লে. কর্নেল মো. লোকমান আলী,৩১ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক আহসান উল্লাহ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ কাশেম,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সাহাদাত হোসেন টিটো,শরণার্থী নেতা আনন্দ মোহন চাকমা,বোয়ালখালী(সদর)ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা,দীঘিনালা ইউপি চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমা ও বাবুছড়া ইউপি চেয়ারম্যান সুগতপ্রিয় চাকমা প্রমূখ।

শান্তিচুক্তির ১৭ তম বর্ষপূর্তি উপলক্ষ্যে শান্তি চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়নের দাবিতে জেএসএস(এম.এন লারমা)পক্ষ লারমা স্কোয়ার থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে লারমা স্কোয়ারে জেএসএস কার্যালয়ের সামনে সমাবেশ করে। জেএসএস’র সহসভাপতি লোচন দেওয়ানের সভাপতিত্বে সমাবেশ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,জেএসএস কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক প্রফুল্ল কুমার চাকমা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা,নারী ভাইস চেয়ারম্যান গোপাদেবী চাকমা,জেলা জেএসএস’র তথ্য ও প্রচার সম্পাদক প্রীতি খীসা,যুব সমিতির সভাপতি সমীর চাকমা,পিসিপি’র কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক জ্ঞান চাকমা,উপজেলা পিসিপির সাধারণ সম্পাদক আশীষ চাকমা ও কলেজ শাখার সভাপতি প্রভাত চাকমা প্রমূখ।

Micro Web Technology

আরো দেখুন

হেফাজতের হরতালের প্রভাব পড়েনি খাগড়াছড়িতেও

ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোনো প্রভাব পড়েনি পার্বত্য জেলা খাগড়াছড়িতেও। রোববার সকাল …

Leave a Reply