নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় দোকানপাট ও যান চলাচল বন্ধ 

ব্যক্তি উদ্যোগে সুলভ মূল্যে চাল বিক্রয়

দীঘিনালায় দোকানপাট ও যান চলাচল বন্ধ 

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাইকিং করেছে সেনাবাহিনী। বন্ধ হয়েছে সাপ্তাহিক হাট। বাজার এবং গ্রামাঞ্চলের ওষুধ এবং মুদিদোকান ব্যতিত সকল দোকানপাট বন্ধ করেছে প্রশাসন। বন্ধ করা হয়েছে যানবাহন। মোটরসাইকেল চলাচলও সীমিত করা হয়েছে। এসব কার্যক্রম অব্যাহত রাখতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ নিজেই ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে দেখা গেছে।

এর বাহিরে সার্বক্ষনিক মাঠে রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সচেতনতা সৃষ্টির জন্য সেনাবাহিনী দিন ভর উপজেলার সকল হাটবাজার এবং এলাকায় মাইকিং করেছে। সাধারণ মানুষের বাহিরে যাওয়ার প্রবণতাও অনেকটা কমেছে।

অপরদিকে খুচরা বাজারে যখন চালের মূল্য যখন প্রতি কেজি ৩৪-৩৫ টাকা; তখন প্রতি কেজি ৩০টাকায় চাল বিক্রয় করছে কাশেম এন্ড ব্রাদার্স। উপজেলার বোয়ালখালি বাজারে প্রতিজনের নিকট ৫কেজি করে চাল বিক্রয় করা হচ্ছে।

কাশেম এন্ড ব্রাদার্সের স্বত্তাধিকারী ও উপজেলা পরিষদ চেয়ারম্যার হাজী মো. কাশেম জানান, বর্তমান প্রেক্ষাপটে চালের মূল্য স্থিতিশিল রাখতে সুলভ মূল্যে চাল বিক্রয় করা হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে পুলিশের ত্রাণ সহায়তা

মহামারী করোনাভাইরাস ( কভিট-১৯) সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষে রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ প্রতিনিয়ত …

Leave a Reply