নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় জেএসএস কর্মীকে কুপিয়েছে গ্রামবাসি

দীঘিনালায় জেএসএস কর্মীকে কুপিয়েছে গ্রামবাসি

খাগড়াছড়ির দীঘিনালায় জেএসএস (এমএন লারমা) সমর্থীত যুবসমিতির এক কর্মীকে দা দিয়ে কুপিয়েছে সাধারণ গ্রামবাসি। এতে জ্যোতিময় চাকমা (৩৭) নামের ওই কর্মীর মাথায় পিঠে ও কোমরে এবং বাম কানের অর্ধেক বিচ্ছিন্ন হয়ে যায়। মারত্মক আহত অবস্থায় তাকে উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকৎসা দিয়ে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি শুক্রবার বিকাল ৪টায় উপজেলার নয়মাইল এলাকায়।
পুলিশ ও যুবসমিতি সুত্রে জানা যায়, জ্যোতিময় চাকমা উপজেলার বাবুছড়া এলাকার বানছড়া আমতলির বিজয় মোহন চাকমার ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ নয়মাইল এলাকায় থেকে সংগঠনের দায়িত্ব পালন করছিলেন। সেখানে একটি একটি বিয়ের অনুষ্ঠানের বিরোধিতা নিয়ে কিছু স্থানীয় লোক তার উপর ক্ষিপ্ত হয়ে ছিলো। ঘটনার সময় জ্যোতিময় চা দোকানে বসা ছিলেন, তখন একটি জীপ গাড়িযোগে কিছু লোক এসে তার উপর হামলা চালিয়ে দা দিয়ে কোপানো শুরু করে। দ্রুত স্থানীয়রা জ্যোতিময়কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জ্যোতিময় জানায়, তার আক্রমানকারী লোকজনের নেতৃত্বে ছিল সুশাংক ত্রিপুরা; তবে ঘটনার কোন কারণ জানাননি তিনি।
জ্যোতিময়কে নিজেদের সংগঠনের সক্রিয় কর্মী দাবী করে যুবসমিতির সভাপতি সমির চাকমা জানান, সামাজিক একটি অনুষ্ঠান নিয়ে এ ঘটনা ঘটেছে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply