নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় জঙ্গি বিরোধী সমাবেশ, মানববন্ধন

দীঘিনালায় জঙ্গি বিরোধী সমাবেশ, মানববন্ধন

dighinala-(khagrachari)-picখাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ করেছে প্রশাসন। মঙ্গলবার উপজেলায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মসজিদের ইমাম, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দরা সমাবেশে অংশ গ্রহণ করেন। এর আগে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের সহ¯্রাধিক শিক্ষার্থী, উপজেলা প্রশাসনের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার, আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদ ঘন্টাব্যাপি প্রায় ১ কি:মি: দীর্ঘ মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. মুহাম্মদ শহীদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধি সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ওয়াহিদুজ্জান। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নবকমল চাকমা, ওসি মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজি মোহাম্মদ কাশেম, বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- মেম্বার, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মসজিদের ইমাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ।

সকলেই সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন থেকে নিজ নিজ অবস্থানে এবং কর্মস্থলে থেকেও সবাই মানুষকে সচেতন করার জন্য সভায় আহ্বান জানান জেলা প্রশাসক। উম্মুক্ত বক্তব্যে অনেকেই অংশ নিয়ে ধর্মের আলোকে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধি সচেতনতামূলক আলোচনা করেন। এছাড়াও বক্তব্য রাখেন বোয়ালখালি (সদর) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবপ্রিয় বড়–য়া, রেংকার্য্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঊষা আলো চাকমা, ছোটমেরুং আশ্রাফিয়া দাখিল মাদ্রাসার সুপার আসলাম উদ্দিন, মেরুং ইউনিয়নের আনসার ভিডিপি’র দলনেত্রী নিলুফার ইয়াসমিন।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply