নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় চারজন অপহৃত!

দীঘিনালায় চারজন অপহৃত!

dighinala,-pic,-23-10-2013খাগড়াছড়ির দীঘিনালায় চারজনকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে সশস্ত্র সন্ত্রাসীরা প্রত্যেককে অস্ত্রের মুখে জিম্মি করে নিজ নিজ ঘর থেকে তুলে নিয়ে যায়। অপহৃতরা হলেন,  মেরুং ইউনিয়নের ১নং যৌথ খামার প্রকল্প গ্রামের জ্ঞানেন্দ্র চাকমার ছেলে যতীন বিকাশ চাকমা (৩৮)। একই ইউনিয়নের বাজেইছড়া গ্রামের সিন্ধু রাজ চাকমার ছেলে সরল কুমার চাকমা (৬০), মৃত পূর্ন কুমার চাকমার ছেলে মিন্টু চাকমা (৪০) এবং মন্টু চাকমার ছেলে রীপন চাকমা (২৫)। এ ঘটনার জন্য জেএসএস (সন্তু) এবং ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) একে অপরকে দোষারোপ করছেন।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানায়, মঙ্গলবার (২২ অক্টোবর) রাত ৮টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী নিজ ঘর থেকে অস্ত্রের মুখে  তাদের তুলে নিয়ে যায়। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক তিনটি দলের বিবাদমান সংঘাতের অংশ হিসাবে এ ঘটনা বলে দাবী করেছেন স্থানীয়রা। অপরদিকে অপহরণ ঘটনার জন্য জেএসএস (সন্তু) গ্রুপকে দায়ী করেছেন ইউপিডিএফ দীঘিনালা উপজেলা  সমন্বয়ক কিশোর চাকমা।

তবে জেএসএস (সন্তু) কেন্দ্রীয় কমিটির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ী করে বলেন, ‘তারা (ইউপিডিএফ) ঘটনা ঘটিয়ে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে।’
দীঘিনালা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো জানান, বিষয়টি তিনি লোক মুখে শুনেছেন। লিখিতভাবে কেউ জানায়নি, তবে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

তবে মেরুং ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন অপহরণের ঘটনার সত্যতা নিশ্চিত  করেছেন ।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় মনাটেক …

Leave a Reply