নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় এমপি’র ভাটা থেকে ইট লুট, আটক ৫

দীঘিনালায় এমপি’র ভাটা থেকে ইট লুট, আটক ৫

দীঘিনালায় এমপির ইটভাটা থেকে ইট লুট করেছে দুর্বৃত্তরা। ঘটনার সংবাদ পেয়ে সেনাবহিনীর সহযোগীতায় তাৎক্ষনিক অভিযান চালিয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করে এবং ইটবোঝাই একটি ট্রলি জব্দ করা হয়।

পুলিশ জানায়,বৃহষ্পতিবার রাত ৯টার দিকে গোপাল মেম্বার পাড়াস্থ খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরার ইটভাটা থেকে দুর্বৃত্তরা ইট লুট করে নিচ্ছে বলে সংবাদ পায়। দূর্বৃত্তদের ধরতে সেখানে পৌছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। একটি ইটবোঝাই ট্রলি আটক করতে পারলেও তার আগেই এক ট্রলি ইট নিয়ে যায় দুর্বৃত্তরা। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও আটক করা হয় পাঁচ জনকে।

আটককৃতরা-হাচিনসনপুর এলাকার কল্যান চাকমার ছেলে বাপ্পি চাকমা (১৮), বিজয় চাকমা (১৫), তারাবুনিয়া এলাকার পুতুলচনা চাকমার ছেলে জসু চাকমা (২০), রীবজ্যোতি চাকমার ছেলে চন্দ্রআলো চাকমা (২০) ও রমনি রঞ্জন চাকমার ছেলে রেবু চাকমা (২৬)।

ইট ভাটার ম্যানেজার মোশারফ হোসেন জানান, তিনি রাতে ভাটাতে ছিলেননা, দুইজন পাহারাদার ছিল তাদের জিম্মি করে ইট লুট করে নিয়ে যাচ্ছিল। থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইসরাফিল মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পাঁচজন আটক রয়েছে,ম্যানেজার বাদি হয়ে মামলা করার কথা।’

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply