নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় একজনকে অপহরণের চেষ্টা,পুলিশের ফাঁকা গুলি

দীঘিনালায় একজনকে অপহরণের চেষ্টা,পুলিশের ফাঁকা গুলি

খাগড়াছড়ির দীঘিনালায় প্রিয়দর্শী চাকমা (৩৮)নামে এক ব্যক্তিকে অপহরণের চেষ্টা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। এ সময় তাকে কুপিয়ে জখম করে। পুলিশ এসে ফাঁকা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় উপজেলার বাস টার্মিনাল কল্পরঞ্জনের টিলা এলাকায়। ঘটনার আগে অজ্ঞাত সন্ত্রাসীরা জেএসএস(এম.এন লারমা)পক্ষের উপজেলা দপ্তর সম্পাদক স্বপন ত্রিপুরার বাড়িতে হামলা করে লুটপাট চালায়। সন্ত্রাসীরা স্বপন ত্রিপুরা স্ত্রী,সন্তানদের মারধর করে ৩৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

স্বপন ত্রিপুরা অভিযোগ করে বলেন,মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় একদল অজ্ঞাত যুবক আমার বাড়িতে এসে আমাকে খূঁজতে থাকে। এসময় আমি প্রাণ বাঁচাতে পালিয়ে যায়। পরে যুবকরা আমার স্ত্রী সন্তানদের মারধর করে বাড়ির জিনিসপত্র ভাঙচুর করে। পরে আলমিরাতে থাকা ৩৭ হাজার টাকা নিয়ে যায়। তারা আমার টেলিভিশনসহ সবকিছুই ভাঙচুর করে। প্রিয়দর্শী চাকমা বলেন,আমি বাজার থেকে বাসায় যাওয়ার পথে স্বপন ত্রিপুরার বাড়িতে যে যুবক গুলো হামলা করেছে তারা আমার উপর হামলা করে। এ সময় তারা আমাকে কুপিয়ে জখম করে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ এসে ফাঁকা গুলি চালায়। পরে তারা আমাকে ফেলে পালিয়ে যায়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,স্বপন ত্রিপুরার বাড়িতে হামলা করে ফেরার পথে যুবকরা প্রিয়দর্শীকে কুপিয়ে জখম করে অপহরণ করে। পরে পুলিশ এসে ফাঁকা গুলি চালালে যুবকরা প্রিয়দর্শীকে ফেলে রেখে পালিয়ে যায়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply